অফবিটভাইরাল ভিডিও

খোলামেলা লাল পোশাকে অসাধারন বেলি ডান্স তিন সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যেখানে পরিচিতি পাওয়া যায় খুব সহজেই। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হয়। পশুপাখিদের কান্ডকারখানার ভিডিও, কিংবা কারোর নাচের বা গানের ভিডিও ভাইরাল হয় প্রায়শই। এমন ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় কোনো একটি খুদে কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়া দিব্যি গান গেয়ে চলেছে।

আবার কারোর দারুণ নাচের ভিডিও দেখতে পাই। আর সোশ্যাল মিডিয়ার এইসব জিনিস আমাদের অবসর সময় কাটাতে সাহায্য করে। আমরা নিজেদের অবসর সময় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে অতিবাহিত করি।আর এই সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যা কারোর প্রতিভাকে নিমেষে মানুষের কাছে পৌঁছে দিতে পারে। আর সেই কারণে সামাজিক মাধ্যমের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

আমরা সকলেই জানি নাচের একটি অংশ হল বেলি ড্যান্স। এই ড্যান্স করতে গেলে অনেক প্রশিক্ষণ দরকার হয়। সবাই একবারেই এই ড্যান্স করতে পারে না। দিনের পর দিন অনুশীলন করলে ধীরে ধীরে বেলি ড্যান্স আয়ত্তে আনা যায়। সম্প্রতি বেলি ড্যান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিন জন যুবতী বেলি ড্যান্স করছেন একেবারে ঠিকঠাক স্টেপে।

তাদের তিন জনের পরনে রয়েছে লাল রং-এর পোশাক। আর গায়ের বর্ণের সঙ্গে বেশ মানিয়ে গিয়েছে পোশাকের রং। মরুভূমির বুকে তারা গানের তালে তালে নাচ করছেন। আর তাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল। তাদের সুন্দর নাচ ও সুন্দর রূপে মোহিত নেট দুনিয়ার মানুষ।

Related Articles