বিনোদন

সুশান্তকে নিয়ে কৌতুক, কৌতুক শিল্পীকে ক্ষমা চাওয়ালেন অভিনেতার অনুরাগীরা

এবার বলিউড অভিনেতা সুশান্ত সিং(Sushant Shingh Rajput) রাজপুতের মৃত্যু নিয়ে তামাশা করায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান ড্যানিয়েল ফার্নান্ডেজ। নিজের সমাজ মাধ্যমের পাতায় প্রয়াত অভিনেতা সুশান্তকে নিয়ে তামাশা করেছিলেন ওই কমেডিয়ান। এবার তারই খেসারত দিলেন তিনি। দর্শকদের মনোরঞ্জন করতে কয়েক মিনিটের একটি ভিডিও আপলোড করা হয়৷ আর সেই কৌতুক ভিডিওতে ড্যানিয়েল প্রয়াত অভিনেতার মৃত্যুর প্রসঙ্গ টেনে এনে তামাশা করেন।

এছাড়া তিনি এও বলেন যে রিয়া চক্রবর্তী বেকসুর খালাস পেয়েছে। আর এই ঘটনার পরই ক্ষেপে ওঠেন অভিনেতার ভক্তমহল। গত ১১ই জানুয়ারি ওই ভিডিও আপলোড করা হয়। ভিডিওটি প্রকাশ পাওয়ার পর সুশান্ত অনুরাগীরা জানিয়েছেন, তারা ভিডিওতে স্পষ্টই রিয়ার প্রতি ড্যানিয়েলের সহানুভূতির মনোভাব খুঁজে পেয়েছেন। এরপর ওই কৌতুকশিল্পীকে উদ্দেশ্য করে একের পর এক আক্রমণ শুরু হয়।

এক সুশান্ত(Sushant Shingh Rajput) অনুরাগী টুইটারে একটি টুইট করে লেখেন, “ট্র্যাজেডি নিয়ে কৌতুক করলে তা কৌতুকশিল্পী হিসেবে একটি অপরাধ। তাই এই ভিডিওটিতে সকলেই ডিসলাইক ও রিপোর্ট করুন”। এরপর ওই কৌতুকশিল্পী প্রকাশ্যে একটি দীর্ঘ নোট সমাজমাধ্যমে প্রকাশ করেন। তাতে তিনি জানান, কৌতুকশিল্পী হিসেবে দর্শককে মজা দিতেই তিনি ভিডিওটি করেছেন।

দর্শকদের মজা দেওয়াই তার একমাত্র উদ্দেশ্য। তিনি আরও লেখেন, তিনি জানতেন না রিয়া চক্রবর্তী জামিনে ছাড়া পেয়েছেন। কোনও এক অদ্ভুত কারণে তিনি এই মন্তব্য করেছেন বলে জানান। তার বক্তব্যে এটি সম্পূর্ণ ভুল তাই তিনি ক্ষমাও চান সকলের কাছে। ক্ষমা চাওয়ার পর তিনি ট্রোলিং-এর হাত থেকে নিস্তার পান।

Related Articles