বিনোদন

বড় ধামাকা বক্স অফিসে! বলিউড হৃত্বিকের ফাইটার বনাম দক্ষিণী প্রভাসের সালার, কে থাকবে এগিয়ে?

খুব শীঘ্রই এবার একে অপরকে টক্কর দিতে চলেছে বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি। কারণ, আগামী বছরের ২৮শে জানুয়ারী দুই ইন্ডাস্ট্রির দুটি সিনেমা মুক্তি পেতে চলেছে। যার একটিতে অভিনয় করছেন প্রভাস(Prabhas) এবং অপরটিতে অভিনয় করছেন হৃত্বিক রোশন(Hrithik Roshan)। যার ফলে এটাই স্পষ্ট যে দুই অভিনেতা ছাড়াও দুই ইন্ডাস্ট্রির মধ্যেও জোর টক্কর দেখা দিতে চলেছে।

আমরা সকলেই জানি যে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি কী পরিমাণ সুপারহিট হয়েছিল বক্সঅফিসে। পাঁচটি ভাষায় মুক্তিপ্রাপ্ত এই সিনেমা রেকর্ড তৈরি করেছে। যেটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এই পরিচালকেরই আরো একটি সিনেমা হলো ‘সালার’। যেটিতে অভিনয় করছেন প্রভাস। স্বাধীনতা দিবসের দিন এই সিনেমার পোস্টার প্রকাশ করে ঘোষণা করা হয়েছে সিনেমা মুক্তির তারিখ।

সিনেমাটি একেবারে হাইভোল্টেজ অ্যাকশনে তৈরি হতে চলেছে। যেখানে প্রভাসকে দেখা যাবে একজন গ্যাংস্টারের ভূমিকায়। আসলে ‘বাহুবলী’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর বর্তমানে প্যান ইন্ডিয়ার জনপ্রিয় একজন তারকা হলেন প্রভাস। আগের সিনেমাগুলির মতোও এই সিনেমাটিও পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে। অন্যদিকে ওই একইদিনে মুক্তি পেতে চলেছে হৃত্বিক রোশনের ‘ফাইটার’।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় দেখা যাবে এরিয়াল অ্যাকশান। এর আগে সিদ্ধার্থ আনন্দের ‘ওয়ার’ সিনেমায় দেখা গিয়েছিল হৃত্বিক রোশনকে। যার ফলে এটাই স্পষ্ট যে এই সিনেমাটিও দুর্ধর্ষ হতে চলেছে। অন্যদিকে হৃত্বিকের আরো একটি সিনেমা ‘বিক্রম ভেদা’ মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। যেখানে তার সাথে অভিনয় করেছেন সঈফ আলী খান। এছাড়া প্রভাসের হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ।

Related Articles