বিনোদন

‘অবশেষে ফাইনাল কাউন্টডাউন শুরু’, ব্যাচেলর পার্টিতে সন্দীপ্তা

টেলিভিশন জগৎ হোক বা টলিউড সব জায়গায় যেন বিয়ের মরশুম চলছে। কিছুদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, দেবলীনা-গৌরব। আবার সামনের মাসে গাঁটছড়া বাঁধতে চলেছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। সেরকমভাবেই আরও এক জুটি খুব শীঘ্রই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তারা হলেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায়।

কয়েকদিন আগেই মহানায়কের বাড়িতে বসেছিল জমজমাট বিয়ের আসর। ১৫ই জানুয়ারী আরও এক সদস্য সৌরভের বিয়ের আসর বসবে ওই বাড়িতে। সৌরভ হলেন তরুণ কুমারের নাতি আর তিনি বিয়ে করতে চলেছেন অভিনেত্রী ত্বরিতাকে যিনি বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার খ্যাতনামা ধারাবাহিক ‘রানি রাসমণি’তে।

শোনা গিয়েছে বিগত বছরেই বিয়ে সারতেন তারা। তবে করোনা পরিস্থিতিতে বিয়ের তারিখ পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন। অন্যদিকে বিয়ের আগে ব্যাচেলর পার্টি সারলেন ত্বরিতা, সেখানে উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠ সব বান্ধবীরা। তবে যার উপস্থিতি সবচেয়ে নজর কেড়েছে তিনি হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। সাদা টপ, সাদা হট প্যান্ট ও শ্রাগ পরিহিত অবস্থায় রীতিমতো উষ্ণতা বাড়িয়েছিলেন তিনি।

পার্টির থিম সাদা হওয়ায় সকলকেই সাদা পোশাকে দেখা গিয়েছে। পার্টি করে সোশ্যাল মিডিয়ায় সমস্ত ছবি পোস্ট করেছেন সন্দীপ্তা। আর ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে ফাইনাল কাউন্টডাউন শুরু।’ এই পার্টি দেখে সকলের মনে একটাই প্রশ্ন খুব শীঘ্রই কি এবার সন্দীপ্তাও বিয়ের পিঁড়িতে বসবেন? তবে সেই উত্তর একমাত্র তিনিই দিতে পারবেন।

Related Articles