বিনোদন

অতীতে একই প্রেমিককে নিয়ে টানাটানি! পুরনো তিক্ততা ভুলে বহু বছর পর পাশাপাশি মিমি-শুভশ্রী

বর্তমানে বাংলা সিনেমা জগতের দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (Subhashree Ganguly)। কিন্তু একদা দুজনে ছিলেন একে অপরের চরম শত্রু। আর এই শত্রুতার সূত্রপাত হয় পরিচালক রাজ চক্রবর্তীকে (Raj Chakrabarty) কে ঘিরে। ঝামেলার উপলক্ষ ছিল নিজেদের ভালোবাসাকে নিজের দখলে রাখা। তাই নিয়েই দুজনে একে অপরের সমুখ সমরে নেমেছিলেন। কিন্তু বর্তমানে পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়েছে। সমস্ত বিষাদ, বিবাদ, বিরোধ ভুলে গিয়ে নিজেরা নিজেদের বন্ধু হয়ে উঠেছে।

গত বছরই বাংলার দুর্গাপুজো ইউনেস্কোর (Unesco) তরফ থেকে হেরিটেজ তকমা পেয়েছে। সেই কারণে রাজ্যের মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় ‘দলমত নির্বিশেষে’ সকলকে আর্জি জানিয়েছিলেন যে, এবারের বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহন করতে। শোভাযাত্রায় তৃণমূলের নেতা নেত্রী বৃন্দের সাথে যোগ দিয়েছিলেন টলিউডের সমস্ত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী সহ ইন্ডাস্ট্রির অন্যান্য সমস্ত কলাকুশলীরা। সেখানে বাংলা ইন্ডাস্ট্রির থেকে পরিচিত মুখ হিসাবে ছিলেন মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, জুন মালিয়া, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়ের মতো অনেক অভিনেত্রীরা।

বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিশেষ দিনটি উদযাপন করা হিয় সরকারের তরফে। তারকারা প্রত্যেকে পারফরম করে, নাচে গানে মাতিয়ে তোলেন সবাইকে। সেখানে নাচ করেছেন মিমি, সায়ন্তিকা, শুভশ্রী। আর সেখসনেই বহু ডি পরে আবার একসাথে লেন্সবন্দি হয়েছেন মিমি-শুভশ্রী। মিমি পরেছিলেন লাল স্লিভলেস ব্লাউজ আর লাল হলুদ সবুজ শাড়ি আর শুভশ্রী পরেছিলেন লাল শাড়ির সাথে ঘিয়ে রঙের ব্লাউজ।

কিছুদিন আগেও কিন্তু মিমি শুভশ্রীর সম্পর্কটা এমন মধুর ছিলনা। দুজন দুজনকে দুচক্ষে দেখতে পারতেন না। আসলে মিমির সাথে রাজ চক্রবর্তীর সম্পর্ক ছিল বহুদিন ধরেই। কিন্তু একটা সময়ে এসে মিমির সাথে সম্পর্ক ভেঙে রাজের। তার কিছুদিনের মধ্যেই রাজ বিয়ে করেন শুভশ্রীকে। আর তারপর থেকেই দুই নায়িকার মধ্যে সম্পর্ক বিষাক্ত হয়ে ওঠে। তবে রাজ শুভশ্রীর ছেলে ইউভানের জন্ম হওয়ার পরে এই তিক্ততা মনে রাখেননি মিমি। ইউভানের জন্য উপহারের ডালা সাজিয়ে পাঠিয়েছিলেন তিনি।

Related Articles