বিনোদনভাইরাল ভিডিও

তৃতীয় স্বামীকে ভুলে চমৎকার সুখ খুঁজে পেলেন শ্রাবন্তী, আনন্দে আত্মহারা অভিনেত্রী, রইল সেই ভিডিও

২০২০ সালের দুর্গা পুজো থেকেই গুঞ্জন শুরু হয়েছিলো টেলি পাড়ায় তাদের সম্পর্ক আর আগের মতন নেই। তবে তারা স্পষ্টত কিছু না বললেও তাদের সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলে কিছুটা বোধগম্য হয়। কথা হচ্ছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার স্বামী রোশন সিং সম্পর্কে। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জনের কালো মেঘ জমা হয়েছে। শোনা যাচ্ছে তারা আর একসঙ্গে থাকেন না। শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেল থেকে স্বামী রোশন সিং-এর ছবিও সরিয়ে দিয়েছেন।

অপরদিকে রোশন সিং(Roshan Shingh)-এর পোস্ট দেখেও মনে সন্দেহ দানা বাঁধে। তবে এসব ভুলতে শ্রাবন্তী নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন। সমতল থেকে পাহাড়ে চলে গিয়েছেন তার পরবর্তী ছবির শ্যুটিং করতে। সেখানে গোলাপি গাউনে ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী। তার পরবর্তী ছবি ‘বিক্ষোভ’-এর শ্যুটিং এর জন্যই মূলত তিনি পাহাড় গিয়েছেন। যদিও ছবিটি ওপার বাংলার জন্য তৈরি হচ্ছে।

ছবিতে শ্রাবন্তীর সঙ্গে দেখা যাবে ওপার বাংলার শান্ত খানকে। তবে শ্রাবন্তীর(Srabanti Chatterjee) আরও একটি প্রাণের চেয়েও প্রিয় জিনিস হল তার জিমখানা। এবার সেই জিমখানার উদ্বোধনী অনুষ্ঠানের একটি ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করলেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গিয়েছে সবুজ রং-এর গাউনে। তার জিমখানাটি মধ্যমগ্রামে তৈরি করা হয়েছে।

এই স্বপ্ন পূরণের পিছনে রয়েছে শ্রাবন্তীর(Srabanti Chatterjee) অনেক পরিশ্রম। আর এইসব নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় তার প্রেমিকার সঙ্গে সম্পর্ক উদযাপনের ছবি পোস্ট করেন। যা ভাইরাল হয়ে যায় নিমেষেই।

Related Articles