বিনোদন

এক মাস জেলে থেকে মনোবল ভেঙে গেছে রিয়ার; অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন বন্ধু রুমি

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। যদিও অনেকের ধারণা তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এরপর এই ঘটনার তদন্তে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়েও ওঠে প্রশ্ন। যেই কারণে তদন্তভার তুলে দেওয়া হয় সিবিআইয়ের হাতে। একইসাথে তাতে যোগ হয় আর্থিক তছরুপ ও মাদক চক্র। যার ফলে তদন্তে নামে ইডি ও এনসিবি। এরপর থেকেই উঠে আসতে থাকে একের পর এক তাবড়-তাবড় ব্যক্তিদের নাম।

শুধু তাই নয় জিজ্ঞাসাবাদও করা হয় তাদের। অন্যদিকে সুশান্তের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে(Rhea Chakraborty) মাদক সেবন ও সুশান্তকে মাদক দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়। সেই কারণে ১ মাস জেলও খেটেছেন এই অভিনেত্রী। যার জেরে একপ্রকার বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে বর্তমানে ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরছেন রিয়া(Rhea Chakraborty)। এমনটাই জানিয়েছেন তার বন্ধু রুমি জাফরি।

তার মতে রিয়ার মানসিক অবস্থার খুবই অবনতি হয়ে গিয়েছিল। তবে নতুন বছরে ফের কাজে ফিরছেন তিনি। তার ওপর দিয়ে যে ঝড় বয়ে গিয়েছে যার ফলে নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছেন তিনি। তবে সকলের চোখের আড়ালে বর্তমানে তিনি স্বাভাবিক হওয়ার পথে। এই কথাই জানিয়েছেন রুমি। উল্লেখযোগ্য, শুধু রিয়া নয় বরং সুশান্তেরও খুব ভালো বন্ধু ছিলেন তিনি।

একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন ২০২০ – সকলের জন্যেই একটি অভিশপ্ত বছর। তবে রিয়ার জন্য সেই পরিমাণ ছিল আরও বেশি। কারণ সুশান্তের(Sushant Shingh Rajput) মৃত্যুর পর তার দিকেই প্রথম আঙুল ওঠে। এরপর তাকে গ্রেপ্তার করে বাইকুল্লা জেলে রাখা হয়। একমাস পর অবশেষে ৪ঠা অক্টোবর জামিন পান তিনি। এবার হয়তো খুব শীঘ্রই ফিরবেন নিজের কর্ম জগতে।

Related Articles