বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের আগের জমকালো অনুষ্ঠানে জোরদার নাচ গওহর খানের, তুমুল ভাইরাল ভিডিও

গওহর খানের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেল। কয়েকদিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গওহর খান। বিয়ের আগে জমকালো অনুষ্ঠান শুরু হয়ে গেলো। বিয়ের আগে চিকসা সেরিমনিতে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে গওহর খান ও জায়েদকে। আর সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল।

সেই নাচের অনুষ্ঠানে দেখা যায় সোনালী এবং রানি রঙের লেহঙ্গায় সাজে গওহর খানকে জায়েদ দরবারের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে হাজির হতে। আর সেখানে পাঞ্জাবি ভাঙড়া তালে নাচতে দেখা গিয়েছে জায়েদ ও গওহরকে। জানা গিয়েছে এই বিয়েতে পরিবারের লোক ও আত্মীয়স্বজনরা হাজির হন।

সামাজিক মাধ্যমে সম্প্রতি জায়েদ দরবার ও গওহর খান তাদের বিয়ের কার্ড প্রকাশ করেন। বিয়ের আগেই প্রাক্তন মিস ইন্ডিয়া তথা অভিনেত্রীর বিয়ের আগেই তার চোখেমুখে উচ্ছ্বাস ধরা পড়ে। করোনা আবহের জন্য অতিপরিচিত এবং পরিবারের লোকজনকে নিয়েই হবে বিয়ের অনুষ্ঠান, এমনটাই জানা গিয়েছে।

এদিকে গওহর খান ও জায়েদ তাদের বিয়ের জন্য সকলের কাছে আশীর্বাদ চেয়ে নিয়েছেন। এদিকে বিয়ের আগেই জায়েদ ও গওহরের বয়স নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। জায়দের অপেক্ষা গওহর খান ১২ বছরের বড় বলে অনেকে জোরদার কটাক্ষ করেছেন। তবে এর প্রতিবাদে গওহর জানান, তাদের মধ্যে বয়সের পার্থক্য থাকলেও তা ১২ বছর মোটেই নয়।

Related Articles