অফবিটখেলা

হট লুকে মরু শহরে ঝড় তুলছেন গেইলের স্ত্রী নাতাশা, ছবি তুমুল ভাইরাল

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলছেন ক্রিস গেইল। এবারের আইপিএলে পাঞ্জাব ভালো শুরু করলেও মাঝপথে টানা হারছিল। তবে শেষ কয়েকটা ম্যাচ টানা জিতেছে পাঞ্জাব। বিশেষত ক্রিস গেইল পাঞ্জাবের প্লেয়িং ইলেভেনে ফেরার পর থেকেই টানা জিতছে পাঞ্জাব। দলে ফিরেই আইপিএল মাতিয়ে দিচ্ছেন গেইল। সোমবার কলকাতার বিরুদ্ধেও দুরন্ত হাফ সেঞ্চুরি করেছেন গেইল।

একদিকে গেইল আইপিএল মাতিয়ে রেখেছেন, অন্যদিকে মরু শহর মাতিয়ে রেখেছেন তার স্ত্রী নাতাশা। গেইলের স্ত্রী নাতাশা বেরিজের দুবাইয়ে ছুটি কাটানোর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিজের ইচ্ছামতো ফটোশ্যুট করতে দেখা গিয়েছে গেইলের স্ত্রী কে। ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন গেইলের স্ত্রী।

গেইলের সাথে নাতাশা বেরিজের বিবাহ হয় ২০১৬ সালে। তার আগে তারা দীর্ঘদিন প্রেম করেছেন। তাদের এক মেয়েও আছে। নাতাশা বেরিজ একজন ফ্যাশন ডিজাইনার। নিজের একটি ফ্যাশন কোম্পানিও আছে নাতাশা বেরিজের। সেই কোম্পানির জন্য প্রায়শই স্ত্রী-র সঙ্গে ভিডিও, ফটোশ্যুট করতে দেখা যায় গেইলকে।

দুবাই থেকে ভাইরাল হওয়া এই ছবি গুলি দেখে বোঝাই যাচ্ছে গেইলের স্ত্রী আসলে কতটা স্টাইলিশ। আইপিএলের অনেক ম্যাচেই নাতাশা বেরিজকে দেখা গেছে গেইলের জন্য চিয়ার্স করতে। নাতাশা বেরিজের ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে বোঝা যায় তিনি কতটা স্টাইলিশ এবং ফ্যাশন সচেতন।

Related Articles

Back to top button