বিনোদন

‘নির্লজ্জ’, ‘আন্টি’ শুনে ট্রোলারকে এই জবাব দিলেন জেনেলিয়া, মুগ্ধ নেটিজেনরা

সেলিব্রিটি মানেই ট্রোলকে নিতে হবে হাল্কা ভাবে। সেলিব্রিটিদের নেট দুনিয়ায় আসা যাওয়া সাধারণ মানুষের মনেও প্রভাব ফেলে। সামাজিক মাধ্যমে যেমন ভালো মানুষের বিচরণ রয়েছে তেমনি রয়েছে কটুক্তি করা মানুষের বিচরণ। তাই সেলিব্রিটিদের কোনো ছবি বা ভিডিও ভাইরাল হলে তা যদি একটু উনিশ থেকে বিশ হয় তবেই শুরু হয়ে যায় নানান কটুক্তি। সম্প্রতি আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’ এর দ্বিতীয় সিজনে অতিথি হিসেবে এসেছিলেন জেনেলিয়া ডি’সুজা এবং রিতেশ দেশমুখ।

সেখানে নানান আলোচনায় মেতে ওঠেন তারা। আর তখনই আরবাজ তাদের জন্য কয়েকটি নেট মাধ্যমে হওয়া কটুক্তি তুলে ধরেন। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেখানে দেখা যায় রিতেশ এক অনুষ্ঠানে প্রীতি জিন্টার সঙ্গে কথা বলছিলেন। আর তা দেখার পর ভুরু তুলে অবাক হওয়ার অঙ্গিভঙ্গি করতে থাকেন জেনেলিয়া। এরপর ওই ভিডিওটির কমেন্ট বক্সে নানান কটুক্তি ভরে গিয়েছে।

একজন জেনেলিয়াকে ‘নির্লজ্জ’, ‘নোংরা’ বলতেও ছাড়েননি। এছাড়া তিনি আরও বলেছেন, সব ব্যাপারে তার অত্যন্ত নাটুকে স্বভাব রয়েছে। ওই ট্রোলার জেনেলিয়ার প্রতি ‘আম্মা’, ‘আন্টি’, ‘দাদি’ বলেও সম্বোধন করেন। এদিকে জেনেলিয়া এই ট্রোলিং দেখে অবাক। তিনি যদিও বিশেষ প্রতিক্রিয়া দেননি।

তবে শান্তভাবে তিনি উত্তর দেন, “আমার মনে হয় এই ব্যক্তিকে বাড়িতে অনেক অশান্তি সহ্য করতে হয়। তাই হয়তো এমন বলে ফেলেন। প্রার্থনা করি তিনি সুস্থ আছেন”। অপরদিকে রিতেশ জানান, তারকাদের ট্রোলিং সহ্য করে নিতে হবে। ট্রোলিং-এর হাত থেকে বাঁচতে চামড়া মোটা করে নিতে হবে, এমনই প্রতিক্রিয়া দিয়েছেন রিতেশ। এসব নিয়ে বেশি চিন্তা করা উচিত নয় বলেই মনে করেন তিনি।

Related Articles

Back to top button