বিনোদন

মধুচন্দ্রিমায় গিয়ে দেবলীনার বহুদিনের ইচ্ছে পূরণ করলেন গৌরব, আনন্দে আত্মহারা উত্তম কুমারের নাতি-নাতবৌ

গত ৯ই ডিসেম্বর মহা আড়ম্বরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। তবে শুধুমাত্র একটি রীতিতে নয়, তিনরকম ধর্মের আচারে নিজেদের সারাজীবনের জন্য এক করেছেন তারা। এবার পালা মধুচন্দ্রিমার, সেদিক থেকেও পিছিয়ে নেই নবদম্পতি। লাইট, ক্যামেরা, অ্যাকশনের মাঝেই সময় বের করে পৌঁছেছেন দার্জিলিঙে। সেখানে গিয়ে পুরনো স্মৃতি রোমন্থনে মেতে উঠেছেন এই দম্পতি।

আসলে দেবলীনার বহুদিনের ইচ্ছে ছিল নিজের স্কুল দেখার। সেই ইচ্ছেই মধুচন্দ্রিমায় গিয়ে পূরণ করলেন গৌরব। সেন্ট পলস স্কুলের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন তারা। যা দেবলীনা শেয়ার করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। ক্যাপশনে লিখেছেন, “যখন থেকে আমাদের সম্পর্ক শুরু হয়েছে, তখন থেকে গৌরব আমাকে এই জায়গাটি দেখাতে চেয়েছিল। গতকাল শেষমেশ ইচ্ছেপূরণ হল। গৌরবের হাসি যেন থামছিলই না।”

সেই ছবিতে দেখা গিয়েছে দেবলীনার পরনে রয়েছে খয়েরি লেদার জ্যাকেট এবং রিপড জিনস। অন্যদিকে ক্রিম রঙের লম্বা জ্যাকেট এবং সানগ্লাসে অসাধারণ লাগছিল গৌরবকে। একটি সাক্ষাৎকারে তারা জানিয়েছেন, কাজের ব্যস্ততা থাকলেও অবশেষে নিজেদের ইচ্ছে-পূরণ করলেন তারা। যার ফলে এখন তারা বেশ আনন্দ উপভোগ করছেন।

উল্লেখযোগ্য, তিন বছরের বৈবাহিক সম্পর্ক ভেঙে যাওয়ার পর আরও একবার নিজের নতুন জীবন শুরু করেছেন গৌরব। যেখানে সাথী হিসেবে পেয়েছেন দেবলীনা কুমারকে। তিন ধর্মমতে বিয়ে সেরেছেন তারা। হিন্দু, ইসলাম ও খ্রিস্টান এই ধর্মের রীতিতে এক হয়েছেন এই জুটি। বর্তমানে মধুচন্দ্রিমায় মেতে উঠেছেন এই তারকা দম্পতি।

Related Articles