বিনোদন

‘বার বার ছবি ফ্লপের পর ডিপ্রেশনে চলে গিয়েছিলাম’, জেনেনিন দেবের ঘুরে দাঁড়ানোর গল্প

সম্প্রতি মুক্তি পেতে চলেছে দেব ও প্রসেনজিৎ অভিনীত ছবি “কাছের মানুষ”। পুজোর সময় মুক্তি পেতে চলেছে এই সিনেমা। এই সিনেমার প্রচারের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা যাচ্ছে দেবকে। কারণ তার বেশ কিছু ছবি ফ্লপ হয়ে যাওয়ার পর তিনি খুবই চিন্তিত ছিলেন সুতরাং এই ছবির উন্নতির জন্য তাকে বিভিন্ন জায়গায় বা বিভিন্ন ইভেন্টে যেতে দেখা যাচ্ছে।

একের পর এক মানুষের সাথে সাক্ষাৎ করতে দেখা যাচ্ছে দেব কে। সেরকমই এক ইভেন্টে তিনি এই মুভি প্রচারের সময়ই মন্তব্য করলেন “জিৎ সবাই হয় কিন্তু দেব একটাই”। এই মন্তব্য নিয়ে নেট দুনিয়াতে বিভিন্ন দর্শকদের মধ্যে তর্কবিতর্ক হয়। এবং এই মন্তব্য অনেক সমালোচনার শামিল হয়।

এই সিনেমার প্রচার করতে গিয়ে দেব বিভিন্ন জায়গায় কমেডি শো করতে থাকে। এরকমই একটা ইভেন্টে গিয়ে কমেডি করার জন্য বলেছিলেন যে “আমি কাউকে কোনো কথাতে না বলতে পারি না অর্থাৎ আমি সবার কথা রাখার চেষ্টা করি”। হাসির ছলে দেব এটাও বলেন, যে মুখ্যমন্ত্রী যখন তাকে এমপি হতে বলেন তখনও তিনি তাকে না বলতে পারেন নি। দেব নিজের অভিনয় এবং ভুল উচ্চারণ নিয়েও নানা রকমের মজা করতে থাকেন। দেবের অনেক ছবি হিট ও করেছিল বটে, যেমন “চাঁদের পাহাড়”, “আরশিনগর”, “দুই পৃথিবী”, “লে ছক্কা” ও “যোদ্ধা” ইত্যাদি।

এমনকি তিনি এটাও মন্তব্য করেছিলেন যে যখন তিনি প্রথম রাজনীতিতে পা রেখেছিলেন সবাই তার কাজের প্রশংসা করেছিল। সেরকমই তার বুনোহাঁস সিনেমাটিতেও তার অভিনয়ের প্রশংসা করেছিল অনেকে। কিন্তু আসল জায়গায় বোঝা গিয়েছিল সেই ছবির খামতি।

Related Articles