বিনোদন

হোটেলের বন্ধ ঘরে রানি মুখোপাধ্যায়ে সঙ্গে ধরা পড়লেন গোবিন্দা, খবর স্ত্রী সুনীতার কানেও

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। বিগত বেশ কয়েক বছর ধরে বলিউড কাঁপিয়েছেন তিনি। তবে শুধুমাত্র অভিনয়ই নয়, নাচ-কমেডি সব মিলিয়ে যেন অল ইন ওয়ান তিনি। বলিউডের সত্যিই ‘হিরো নাম্বার ওয়ান’ ছিলেন এই অভিনেতা। অন্যদিকে পর্দার পাশাপাশি পর্দার বাইরেও তার জীবন ছিল বেশ রঙিন। কারণ, তখন কান পাতলেই শোনা যেত করিশ্মা কাপুর, রবীনা ট্যান্ডন আবার নীলমের সাথে তার সম্পর্কের কথা।

বারবার বিভিন্ন নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তার। ফলে স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়েছিল তার বিবাহিত জীবনে। অন্যান্য যেকোনো সাধারণ স্ত্রীর মতোনই খুশি ছিলেন না তার স্ত্রী সুনীতা আহুজা। বারবার অশান্তির ঝড় উঠতো পরিবারে। এরই মধ্যে ঘটে যায় আরেক ঘটনা। নামকরা অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে বন্ধ ঘরে ধরা পড়েন তিনি।

তাদের প্রথম আলাপ হয়েছিল ‘হাদ কার দি আপনে’ ছবির সেটে। এই সিনেমার বেশিরভাগ শ্যুটিং হয়েছিল ভারতের বাইরে, কখনও সুইৎজারল্যান্ড এমনকি মার্কিন মুলুকেও। যার ফলে একসঙ্গে তারা কাটিয়েছেন প্রচুর সময়। অন্যদিকে রানি মুখার্জি তখন কাজ করেছেন ‘কুচ কুচ হোতা হে’, ‘হ্যালো ব্রাদার’ এবং ‘বাদল’এর মতো সিনেমায়।

তবুও সেই সময় গোবিন্দার সঙ্গে কাজ করা, যে কোনো অভিনেত্রীর জন্যই ছিল খুব বড় প্রাপ্তি। তাই ‘হাদ কর দি আপনে’ সিনেমা নিয়ে খুবই উত্তেজিত হয়ে পড়েছিলেন রানি। এটা ছিল তার কেরিয়ারের ১০ নম্বর ছবি। জানা গিয়েছে এই সিনেমার শ্যুটিংয়ের সময় একে অপরের খুব ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন তারা। শুধু তাই নয় বিদেশে গিয়ে বেশিরভাগ সময়ই তাদের একসঙ্গে দেখা যেত।

Related Articles