বিনোদনভাইরাল ভিডিও

পাশের বাড়ির মেয়ে লুকে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সকলের প্রিয় অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

টলিউড তথা টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা(Aparajita Auddy) আঢ্য। নিপুণ অভিনয় দক্ষতা ও প্রাণখোলা হাসির মাধ্যমে তিনি মন জয় করেছেন দর্শকদের। ব্যক্তিগত জীবন হোক বা কর্মজীবন সবেতেই তিনি সবসময় বিন্দাস থাকতে পছন্দ করেন। এমনকি শ্যুটিং সেটেও সকলকে খুব কাছের করে নেন তিনি। বাচ্চা থেকে বয়স্ক সকলেই যেন তার বন্ধু।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে তার ছবি ‘চিনি’। যেখানে স্বাধীন মনোভাব সম্পন্ন বিধবা মায়ের ভূমিকায় তাক লাগিয়েছেন সকলকে। তাকে যেন ঠিক দ্বৈত চরিত্রে দেখা গিয়েছে। কারণ একধারে যেমন তিনি সাবেকিয়ানায় বিশ্বাসী, আবার অন্যদিকে তার মধ্যে রয়েছে আধুনিকতার ছোঁয়া। মা ও মেয়ের সম্পর্ককে খুব সুন্দর করে তুলে ধরা হয়েছে ওই সিনেমায়।

তবে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে জিমে ওয়ার্ক আউট করছেন তিনি। আর ‘সাকি সাকি’ গানে ট্রেড মিলের ওপর বিভিন্ন ভঙ্গিমায় নাচছেন এই অভিনেত্রী।

পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘শরীরচর্চার সময়ে বিভিন্ন মুড।’ পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে তার ফুরফুরে মেজাজের সেই ভিডিও। তবে শুধু এই ভিডিওই নয়, আগেও একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে খোলা আকাশের নীচে পাহাড়ি পরিবেশ উপভোগ করতে দেখা গিয়েছিল তাকে। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘আজ ম্যায় উপর, আসমা নীচে।’

Related Articles