বিনোদনভাইরাল ভিডিও

বিষ সালকে বিদায়, নতুন বছরকে স্বাগত জানাতে দুর্দান্ত নাচ ঋতাভরী, রইল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে টেলিভিশন ধারাবাহিকগুলির জনপ্রিয়তা কি পর্যায়ে পৌঁছেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেরকমই স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ওগো বধূ সুন্দরী’। খুব অল্প সময়ের মধ্যেই বিপুল পরিমাণে খ্যাতি অর্জন করেছিল এই ধারাবাহিকটি। আর সেখানে অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। সেখানকার ললিতাকে আজও ভুলতে পারেননি দর্শকেরা।

আসলে তার মা একজন বিখ্যাত লেখিকা ও পরিচালক। এছাড়া তার দিদিও রয়েছেন অভিনয় জগতেই। যার ফলে ঋতাভরীর(Ritabhari Chakraborty) কাছে সবটা আরও সহজ হয়ে গিয়েছে। অন্যদিকে তিনি শুধু টলিউডেই থেমে থাকেননি। বলিউডেও তৈরি করেছেন নিজস্ব পরিচিতি। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের সাজগোজের নানা ছবি ভাগ করে নেন অনুগামীদের সাথে।

এছাড়াও কখনও বিদেশ ভ্রমণ আবার কখনও মায়ের সাথে সময় কাটানো, সবই তিনি আপডেট করেন সোশ্যাল মিডিয়ায়। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই মিলবে একাধিক ছবি। যা বেশ পছন্দও করে থাকেন অনুগামীরা। সম্প্রতি তিনি পোস্ট করেছেন একটি ভিডিও। যেখানে বর্ষশেষে আনন্দে মেতেছেন তিনি। আসলে বিগত বছরটি এতোটাই ভয়ংকর ছিল, যে সকলেই চাইছিলেন সেটি তাড়াতাড়ি শেষ হয়ে যাক।

এই অভিনেত্রীও ব্যতিক্রমী নন, তাইতো নেচে-গেয়ে শেষ করেছেন বিগত বছর। ভিডিওতে তাকে দেখা গিয়েছে শর্ট স্কার্ট, টপ ও হান্টার শু পরিহিত অবস্থায়। তবে তিনি একা নন, ভিডিওতে রয়েছেন আরও একজন যিনি সোফাতে বসে তাল মিলিয়েছেন। ঋতাভরী(Ritabhari Chakraborty) ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “আমি এবং মধুজা ভৌমিক বলছি বিদায় ২০২০।” পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়েছে সেটি।

Related Articles