ভাইরাল ভিডিও

খোলা চুল, শাড়ি পরেই দুর্দান্ত জিমন্যাস্ট, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবতী, দেখুন ভিডিও

দিন যত এগিয়েছে ততই আধুনিক হয়েছে মানুষ ও পদ্ধতি। আগে সোশ্যাল মিডিয়া নামক কোনোকিছু ছিল না। তাই সময় যত বদলেছে ততই উন্নত হয়েছে প্রযুক্তি। মানুষ নিজের কোনো কাজকে অন্য মানুষের সামনে তুলে ধরতে বা অবসর সময় অতিবাহিত করতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে। আর এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম ক্রমে জনপ্রিয় হয়ে উঠেছে।

যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটার। সেরকম সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের অবাধ বিচরণ সোশ্যাল মিডিয়ায়। বর্তমান প্রজন্মের সঙ্গে তাল মিলিয়ে আগের প্রজন্মের মানুষও নেমে পড়েছেন সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে। করোনার জেরে লক ডাউন চলায় সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেকাংশেই। সোশ্যাল মিডিয়াকে অনেকে সেকেন্ড হোম বানিয়েছেন। আর এই সোশ্যাল মিডিয়ায় নানান প্রতিভাবাণদের দেখতে পাওয়া যায়।

অনেক নাচের গানের ভিডিও আমরা মাঝেমাঝেই দেখি। আর তা ভাইরালও হয়। ভাইরাল শব্দটির সঙ্গে প্রায় সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পরিচিত। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে সেটি কোনো নাচের বা গানের ভিডিও নয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে ব্যাক ও ফ্রন্ট ফ্লিপ মেরেছেন তিনটি। এতটুকু ঠিক থাকলেও এরপরে চমক রয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি শাড়ি পরে ফ্লিপ দিয়েছেন। আর এটিই আশ্চর্য করেছে সকল নেটবাসীকে। জানা গিয়েছে, মেয়েটি হরিয়ানার একজন টিকটক স্টার। তার নাম পারুল অরোরা। তিনি এছাড়াও পেশায় একজন ফিটনেস মডেলও। তার এই ফ্লিপের ভিডিও গোটা ফেসবুক দুনিয়া সহ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর আগেও পারুলের নানান ভিডিও ভাইরাল হয়। তিনি মেয়েদের কাছে অনুপ্রেরণা। তার ভিডিওটিতে প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে। আর তা ক্রমাগত বেড়ে চলেছে।

Related Articles