নিউজ

কোন আবেদন ছাড়াই সরাসরি ইন্টারভিউ দিয়ে পেয়ে যান চাকরি, এই সরকারি হাসপাতালে চলছে গ্রুপ সি পদে নিয়োগ

বর্তমানে যারা পশ্চিমবঙ্গে চাকরির জন্য পড়াশুনা করছে তাদের জন্য আবারো বসেছে সুসংবাদ। রাজ্যের তরফ থেকে সম্প্রতি গ্রূপ সি এবং গ্রূপ ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রাজ্যের প্রতি জেলার চাকরি প্রার্থীরাই এই পদগুলির জন্য আবেদন করতে পারবে। সরকারের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে খুব শিগগিরই ফিল্ড ওয়ার্কার পদের জন্য কর্মী নিয়োগ শুরু হবে।

১৮ বছর থেকে ৪০ বছর বয়সের মধ্যে সমস্ত প্রার্থীই এই পদের জন্য আবেদন করতে পারবে। এসসি ও এসটি প্রার্থীদের জন্য ৫ বছর এবং ওবিসি প্রার্থীদের জন্য ৩ বছর বয়সের ছাড় দেওয়া হয়েছে। এই চাকরির প্রার্থীদের প্রাথমিক ভাবে প্রতিমাসে ২০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে।

এই পদের জন্য আবেদন জানানোর কোন ব্যাপার নেই। চাকরি প্রার্থীকে নির্দিষ্ট ডকুমেন্ট নিয়ে ইন্টারভিউ সেন্টারে উপস্থিত হতে হবে। সেখানে প্রার্থীকে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। অনলাইন বা অফলাইনে কোন আবেদনপত্র জমা দেওয়ার প্রয়োজন নেই।

যেসব প্রার্থী ইন্টারভিউ দিতে ইচ্ছুক তাদের সমস্ত ডকুমেন্ট নিয়ে ১৭ ই আগস্ট ২০২২ তারিখ সকাল ১১ টায় নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে যেতে বলা হয়েছে। ইন্টারভিউয়ের ঠিকানা: Office of the Officer in-charge (Hospital) (1 St Floor Hospital Wing) Chittaranjan National Cancer Institute, 37, S.P Mukherjee Road, Kolkata-700026।

Related Articles