রাশিফল

দুর্গা পুজো পর্যন্ত ভালো সময় চলবে এই ৭ রাশির, ভরা থাকবে পকেটও

এই মাসে পরিবর্তিত হবে বেশ কিছু নক্ষত্রের গতিপ্রকৃতি যার ফলে কিছু রাশিচক্রে তার প্রভাব পড়বে। ১৭ ই সেপ্টেম্বর সূর্য তার রাশি পরিবর্তন করছে এবং সিংহ রাশিতে বুধাদিত্য যুগ তৈরি হতে চলেছে। এছাড়া ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্ত যাচ্ছে। এর ফলে কিছু রাশিতে অর্থ লাভ ও চাকরিতে অগ্রগতির সম্ভাবনা তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্র মতে মিথুন, কর্কট, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জন্য এই সময় খুব ফলদায়ক প্রমাণিত হবে।

এই ৭টি রাশির জন্য সময় উপকারী হবে:

মিথুন: মাসের শুরুতে মনে খুশি ও আত্মবিশ্বাসও থাকবে। তবে ধৈর্য রখুন। কোথাও অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না। চাকরিতে সহকর্মীরদের সহযোগিতা পাবেন। পরিবারের সমর্থন পাবেন। বিদেশ সফরের যোগ আছে। কাজের পরিধি ও চাপ দুই বাড়বে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। ব্যবসায়ীদের লাভের সুযোগ বাড়বে।

কর্কট: মাসের শুরুতে আত্মবিশ্বাসী থাকবেন। তবে মনকে শান্ত রাখবেন। ঝামেলা এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কোন বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়ার যোগ আছে। ব্যবসার পরিধি বাড়বে। তবে প্রচুর পরিশ্রম করতে হবে। পড়াশোনায় সাফল্য আসতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

বৃশ্চিক: মাসে প্রথম দিকে আত্মবিশ্বাসী থাকবেন। কোন ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ আছে। চাকরি বা ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। আয় বৃদ্ধির যোগ। আছে ১৭ ই সেপ্টেম্বরের পর থেকে ধৈর্যের কমতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পিতার কাছ থেকে অর্থ প্রাপ্তির যোগ আছে।

ধনু: মাসের শুরুতে মনে খুশি ও আত্মবিশ্বাস থাকবে। পরিবারের সমর্থন পাবেন। ব্যবসা বাড়বে। ব্যবসার কাজে বিদেশ ভ্রমণের যোগ আছে। ভ্রমণ উপকারী হবে। কাজের চাপ থাকবে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। ১৭ ই সেপ্টেম্বর থেকে দৌড়ঝাঁপ জনিত কারণে জীবনযাপন একটু কঠিন হবে।

মকর: আত্মবিশ্বাসী থাকবেন, তবে নিজেকে সংযত রাখুন। রাগ ঝামেলা এড়িয়ে চলুন। ব্যবসা বৃদ্ধি পাবে। ১৭ ই সেপ্টেম্বর থেকে ব্যবসায় আরও পরিশ্রম বাড়বে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। বন্ধুদের ও সহকর্মীদের সহযোগিতাও পেতে পারেন। আয় বাড়বে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। জীবনযাপন কিছুটা বিশৃঙ্খল হবে।

কুম্ভ: মাসের শুরুতে মনে অস্থিরতা থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। মিষ্টির প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরিতে সহকর্মীর সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। যানবাহনের আনন্দ বাড়তে পারে। ১৭ সেপ্টেম্বরের পর কর্মক্ষেত্রে পরিবর্তনের যোগ আছে।

মীন: আত্মবিশ্বাসী থাকবেন। তবে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। সন্তানের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। পড়াশুনার কাজে অসুবিধা হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির সুযোগের যোগ আছে। কাজের চাপ বাড়বে সাথে আয়ও বাড়বে। ১৭ ই সেপ্টেম্বরের পর বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।

এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে তৈরি, ব্যক্তি বিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles