বিনোদনভাইরাল ভিডিও

‘হায় গর্মি’ গানে তুমুল নাচ অভিনেত্রী রচনা ব্যানার্জীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে বয়স ৪৬, তবে তার সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। দেখে বোঝারই উপায় নেই বয়স বাড়ছে, বরং দিন দিন আরও লাস্যময়ী হয়ে উঠছেন তিনি। আর কেউ নন, তিনি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। বিগত বেশ কয়েক বছর ধরে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। জুটি বেঁধেছেন মিঠুন, প্রসেনজিৎ, চিরঞ্জিত থেকে শুরু করে তাবড়-তাবড় অভিনেতাদের সঙ্গে।

অন্যদিকে কেরিয়ারের মধ্যবর্তী সময় থেকে তিনি নিজেকে সরিয়ে নেন। যার কারণ হিসেবে তিনি বলেন ছেলেকে বেশি করে সময় দেওয়ার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন রচনা। তবে বড়ো পর্দা ছাড়লেও তার নতুন যাত্রা শুরু হয় ছোটো পর্দায়। জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালনার দায়িত্ব পান তিনি। প্রতিদিন বাংলার ঘরে ঘরে চলে এই শো।

দীর্ঘ দশ বছর ধরে এই অনুষ্ঠান সঞ্চালনা করছেন তিনি। কাজের সাথে সাথে সর্বদা আনন্দে মেতে থাকেন এই অভিনেত্রী। সেরকমই চলতি বছরের বড়দিনে বাদশার জনপ্রিয় গান ‘গরমি’তে নাচতে দেখা গেল তাকে। পরনে ছিল ডেনিম জিন্স ও শীতের পোশাক। তিনি কোমর দোলাতেই যেন সত্যি উষ্ণতা বেড়ে গিয়েছিল। দিনের পর দিন তার বাড়তে থাকা সৌন্দর্য্য টেক্কা দিতে পারে যে কোনো অভিনেত্রীকে।

তার কাছে এর রহস্য জানতে চাওয়া হলে জানান, নিয়ম মেনে রোজ উচ্ছে ও লাউয়ের জ্যুস সেবন করেন তিনি। তাইতো এই বয়সে এসেও এতোখানি ফিট রয়েছেন।

ছেলে, কাজ, শরীর চর্চা নিয়ে বেশ আনন্দেই কেটে যাচ্ছে তার দিন। একইসাথে সোশ্যাল মিডিয়াতেও মাঝেমধ্যে পোস্ট করেন নানা মুহূর্তের ছবি। যা খুবই পছন্দ করেন অনুরাগীরা।

Related Articles