বিনোদন

ঘর আলো করে এলো পুত্রসন্তান, ফের বাবা হলেন কপিল শর্মা

আরও একবার বাবা হলেন জনপ্রিয় কমেডিয়ান তথা বলিউড অভিনেতা কপিল শর্মা(Kapil Sharma)। ট্যুইট করে অনুগামীদের এই সুখবর জানিয়েছেন তিনি। লিখেছেন, “নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে জন্ম নিয়েছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা ও সন্তান দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সবাইকে অনেক ভালোবাসা।”

২০১৯ সালের ডিসেম্বরে প্রথম সন্তানের বাবা হয়েছেন কপিল। এরপর ১৩ মাসের মাথায় দ্বিতীয় সন্তান জন্ম দিলেন তার স্ত্রী গিন্নি(Ginni Chatrath)। উল্লেখযোগ্য, গত সপ্তাহে কপিল জানিয়েছিলেন মা হতে চলেছেন গিন্নি। যেই কারণে তাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছিলেন অনুগামীরা। অবশেষে তাদের ঘর আলো করে জন্ম নিলো তাদের দ্বিতীয় সন্তান। বর্তমানে এক কন্যা ও এক পুত্র সন্তানের বাবা-মা হলেন কপিল ও গিন্নি।

অন্যদিকে, এর আগেও তিনি সুখবর দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন ভক্তদের। যদিও পরে জানা যায় সেটি ছিল নেটফ্লিক্সে নিজের শোয়ের আগমন বার্তা।

তবে সুখবরের পাশাপাশি তিনি ভক্তদের হতাশও করেছেন। কারণ, ফেব্রুয়ারীর দ্বিতীয় সপ্তাহেই অফ-এয়ার হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে জানান, আপতত তিনি বাড়িতে স্ত্রীর সঙ্গে সময় কাটাতে চান। প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে পাঞ্জাবী রীতি মেনে গাঁটছড়া বেঁধেছিলেন কপিল-গিন্নি। এরপর দুবছর কাটতে না কাটতেই দুই সন্তানের বাবা-মা হলেন তারা।

Related Articles