এখন কেমন দেখতে হয়েছে সালমান খানের ‘সনম বেওয়াফা’ ছবির নায়িকা, পুরো চেহারা ভোল বদল অভিনেত্রীর দেখুন ছবি

সালমান খান (Salman Khan) হলেন বলিউডের অন্যতম সুপারস্টার। একের পর এক ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। সালমান গতবছর ২৭শে ডিসেম্বর ৫৬ বছরে পদার্পণ করলেন। তবে তাকে দেখে বোঝার উপায় নেই। একেবারে ফিট রাখেন তিনি নিজেকে। এমন হ্যান্ডসাম পুরুষকে বিয়ে করতে রাজি যে কোনো মেয়ে। তার প্রেমে মশগুল প্রচুর মেয়ে ফ্যান।

সালমান একসময় বলিউডকে প্রচুর সুপারহিট ছবি উপহার দিয়েছেন। আগেকার সালমানের লুক ও শরীর একেবারেই বদলে গিয়েছে বর্তমান সালমানের সঙ্গে। দেখলে মনে হয় তারা দুইজন ব্যক্তি। ধীরে ধীরে নিজেকে বদলে ফেলেছেন বলিউডের ভাইজান। তার সঙ্গে ছবিতে অভিনয়ও বেড়েছে। তিনি এখনও নতুন অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করেন।

তাই তিনি এখনও মেয়েদের পছন্দের পুরুষ। সালমান অভিনয়ের প্রথম দিকে অনেক নতুন অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন, তাদের সুযোগ দিয়েছেন। তেমনই একজন হলেন নবদিতা শর্মা। তাদের জুটি প্রথম ছবিতেই জনপ্রিয় হয়ে যায়। ছবিটি হল ‘সানাম বেওয়াফা’। তবে সেইসময় জনপ্রিয় হলেও ধীরে ধীরে ওই অভিনেত্রীর কেরিয়ার নিম্নগামী হয়ে পড়ে। সেই অভিনেত্রীর নেই কোনো সংবাদ। তিনি আড়ালে চলে গিয়েছেন।

তবে তার সম্বন্ধে সামান্য আলোকপাত করা হবে এই প্রতিবেদনে। অভিনেত্রী নবদিতা যখন পড়াশোনা করছিলেন তখনই অভিনয়ে প্রবেশ করেন। একদিন তিনি একটি খবরের কাগজে দেখেন চিত্র পরিচালক সাওয়ান কুমার একজন নায়িকা খুঁজছেন তার পরবর্তী ছবির অভিনয়ের জন্য। সেই বিজ্ঞাপনের সূত্র ধরে অভিনেত্রী অডিশন দেন এবং সুযোগ পেয়ে যান একেবারে লিড রোলে।

সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি তার প্রথম ছবিতে। আর তাতেই বাজিমাত। জনপ্রিয় হয়ে ওঠে সেই ছবি। এরপর অভিনেত্রী জয় কিষান, মিস্টার আজাদ, হিনা, হাহাকার ইত্যাদি ছবিতে অভিনয় করলেও আর জনপ্রিয় হতে পারেননি। এভাবেই ধীরে ধীরে হারিয়ে যান তিনি।