বিনোদন

ঐশ্বর্যকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন, হঠাৎ প্রস্তাব আসে দাদা হওয়ার, চরম বিপদ থেকে যেভাবে বাঁচান শাহরুখ

বলিউডের ‘ভাইজান’ সলমন খান, বহু বছর ধরে একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে ইন্ডাস্ট্রিতে রীতিমতো রাজ করছেন তিনি। তার সিনেমা মানেই তা পৌঁছে যায় ১০০ কোটির ক্লাবে। অন্যদিকে জনপ্রিয় অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। যদিও বর্তমানে তাকে খুব একটা সিনেমায় কাজ করতে দেখা যায় না। তবে তার সৌন্দর্য্য ও চোখের চাউনিতে ঘায়েল হয় হাজারো পুরুষ অনুগামীরা।

একসময় এই দুই জুটির প্রেম কাহিনী শোনা যেতো সবার মুখে মুখে। এক কথায় বলতে গেলে একে অপরের প্রেমে হাবুডুবু খেতেন তারা। তবে সেই সময় হঠাৎ করে তাদের কাছে প্রস্তাব আসে ভাই-বোন হওয়ার। কি অবাক হলেন তো? হ্যাঁ ঠিকই শুনছেন, তবে এই অবস্থা থেকে তাদের বাঁচিয়ে দেন অভিনেতা শাহরুখ খান। এবার তাহলে খোলসা করেই বলা যাক।

তখন সাল ২০০০, ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় অভিনয় করে বিপুল পরিমাণে খ্যাতি অর্জন করেন এই জুটি। যার ফলে বহু পরিচালকই চেয়েছিলেন তাদের একসঙ্গে অভিনয় করানোর জন্য। তবে এরই মাঝে এক পরিচালক তাদের ভাই-বোনের চরিত্রে অভিনয় করানোর কথা ভেবেছিলেন। যা শুনে অবাক হয়েছিলেন খোদ সলমনও(Salman Khan)।

সেই সিনেমার নাম ‘জোশ’, যদিও ঐশ্বর্য তাতে অভিনয় করেছেন তবে তার ভাইয়ের চরিত্রে কাজ করতে রাজি হন শাহরুখ (Shahrukh Khan)। যার ফলে ভাই-বোন হওয়ার হাত থেকে রক্ষা পান সলমন ও ঐশ্বর্য। আরও জানা গিয়েছে যে চন্দ্রচূড়ের পরিবর্তে সেখানে কাজ করার কথা ছিল আমির খানের। অন্যদিকে উল্লেখযোগ্য বিষয় হল তখন শুধু ভাই-বোন হতে রাজি হননি সলমন-ঐশ্বর্য, কিন্তু এখন আর একসাথেই কাজ করতে চান না তারা।

Related Articles