অফবিটভাইরাল ভিডিও

অবিকল নেহা কাক্কারের কণ্ঠে গান গেয়ে সকলকে তাক লাগাল যুবক, তুমুল ভাইরাল ভিডিও

দিন যত এগিয়েছে ততই আধুনিক হয়েছে মানুষ ও পদ্ধতি। আগে সোশ্যাল মিডিয়া নামক কোনোকিছু ছিল না। তাই সময় যত বদলেছে ততই উন্নত হয়েছে প্রযুক্তি। মানুষ নিজের কোনো কাজকে অন্য মানুষের সামনে তুলে ধরতে বা অবসর সময় অতিবাহিত করতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে। আর এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম ক্রমে জনপ্রিয় হয়ে উঠেছে। যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটার। সেরকম সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের অবাধ বিচরণ সোশ্যাল মিডিয়ায়।

বর্তমান প্রজন্মের সঙ্গে তাল মিলিয়ে আগের প্রজন্মের মানুষও নেমে পড়েছেন সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে। করোনার জেরে লক ডাউন চলায় সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেকাংশেই। সোশ্যাল মিডিয়াকে অনেকে সেকেন্ড হোম বানিয়েছেন। সেরকমই ফের সামাজিক মাধ্যমে একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে। তবে সেটি কারোর রেকর্ড করা গান নয়।

একেবারে রিয়েলিটি শো-এর মঞ্চে প্রতিভাবান বিচারকদের সামনে দাঁড়িয়ে তাদেরই একজনের গাওয়া গান গেয়েছেন এক প্রতিযোগী। আর এই গানের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে যিনি গান গাইছেন তিনি অরুণাচলের বাসিন্দা। তিনি একজন ছেলে এবং অবিকল নেহা কক্করের মতন করেই গান গাইতে দেখা যাচ্ছে তাকে। এই রিয়েলিটি শো-এর নাম ইন্ডিয়ান আইডল। আপনারা সকলেই হয়তো এই নামটির সঙ্গে পরিচিত। এইসব রিয়েলিটি শো-গুলিতে অনেক প্রতিভাদের দেখা মেলে।

সেরকমই অরুণাচল প্রদেশের জেলি তামিনি নিজের গানের দক্ষতা প্রমানে এসেছেন ইন্ডিয়ান আইডলে। তার মধ্যে এক অদ্ভুত ক্ষমতা রয়েছে। তিনি পুরুষ ও মহিলা দুই কন্ঠেই গান গাইতে সক্ষম। রিয়েলিটি শো-এর মঞ্চে নেহা কক্করের গাওয়া ‘ও হামসফর’ গানটি গাইলেন দুটি আলাদা কন্ঠে। বিচারকের আসনে ছিলেন বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া ও নেহা কক্কর। তার গানে মুগ্ধ বিচারকগণ থেকে সোশ্যাল মিডিয়ার মানুষ।

Related Articles