বিনোদন

করিনাকে বিয়ে করছি, মেয়েকে এ কথা বলতেই এ কী প্রশ্ন করেছিলেন সাইফ-কন্যা সারা

বলিউডের জনপ্রিয় অভিনেতা সইফ আলি খান(Saif Ali Khan)। শুধু তাই নয় তার গোটা পরিবারই অভিনয়ের সাথে যুক্ত। মা শর্মিলা ঠাকুরের চোখের চাহনিতে আজও ঝড় ওঠে অনুগামীদের বুকে। অন্যদিকে স্ত্রী করিনা ও কন্যা সারা আলি খানও বলিউডের জনপ্রিয় নাম। তবে করিনা তার প্রথম স্ত্রীনন, দ্বিতীয় স্ত্রী। অনেকের মনেই প্রশ্ন করিনা(Kareena kapoor Khan) ও সারার(Sara Ali Khan) মধ্যে সম্পর্ক কেমন। শুনলে আপনিও অবাক হবেন বিয়ের কথা শুনে সারার প্রতিক্রিয়া কী হয়েছিল।

আসলে অন্যদের মতোন সারাও ছিলেন করিনার(Kareena kapoor Khan) প্রতি ফিদা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তার প্রতিক্রিয়া সম্পর্কে জানিয়েছেন। সারার(Sara Ali Khan) মতে তার বাবা কোনো কিছুই কখনও গোপন করতেন না। নিজের জীবনের সবটা তিনি শেয়ার করতেন।

তাই সইফ(Saif Ali Khan) অন্যসব বিষয়ের মতো, বিয়ের কথাও সারাকে জানিয়েছিলেন। যা শুনে সারার মনে একটাই প্রশ্ন আসে, যে তিনি বিয়েতে কী পরবেন। অন্যদিকে তার মা অমৃতাও ছিল এই ব্যাপারে খোলামেলা। তাইতো মেয়ে সারা(Sara Ali Khan) তার কাছে ছুটে যাওয়ায়, ভাবতে বসে যান বাবার বিয়েতে মেয়েকে কী পরানো যায়।

এভাবেই তাদের পরিবারে স্বাগত জানানো হয় করিনা(Kareena kapoor Khan) কাপুরকে। উল্লেখযোগ্য, অনেকের মনে এটাই প্রশ্ন উঠেছিল যে সইফের(Saif Ali Khan) দ্বিতীয় বিয়ের পর আগের সন্তানেরা কীরূপ প্রতিক্রিয়া জানাবে। তবে অবাক হওয়ার মতো বিষয় এটাই, সন্তানেরা খুব সাবলীলভাবেই গ্রহণ করেছিল করিনাকে(Kareena kapoor Khan)। বর্তমানে সবাই মিলে বেশ আনন্দেই দিন কাটাচ্ছেন তারা।

Related Articles