বিনোদনভাইরাল ভিডিও

Mithai: আমি কলকাতার রসগোল্লা, মিষ্টি গলায় অসাধারন সুরে গান গেয়ে মঞ্চ মাতালো সকলের প্রিয় মিঠাই, প্রশংসায় পঞ্চমুখ অগনিত ভক্তরা

এবার আর অভিনয় নয় গানের মাধ্যমে সকলকে মুগ্ধ করলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু(Soumitrusha kundu)। বর্তমান সময়ে দর্শকদের অতি পছন্দের একটি বিষয় হলো ধারাবাহিক। বিভিন্ন চ্যানেলে বিভিন্ন রকমের ধারাবাহিক নিয়ে আসা হয় দর্শকদের জন্য, যেগুলি ভীষণই উপভোগ করেন তারা।

সেরকমই জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন ওই অভিনেত্রী। আসলে ধারাবাহিকে মূল কাহিনী হিসেবে দেখানো হয়েছে একটি একান্নবর্তী পরিবারের কাহিনী। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল ধারাবাহিকে তিনি যেমন প্রাণখোলা, চঞ্চল স্বভাবের বাস্তবেও সেরকমই একজন মানুষ সৌমিতৃষা।

যার ঝলক মাঝেমধ্যেই আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়। তবে ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো গায়িকাও। তারই প্রমাণ পাওয়া গেল সম্প্রতি একটি ভিডিওতে। আসলে বিভিন্ন টেলিভিশন অভিনেত্রীদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেদিনীপুরে সেরকমই একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।

যেখানে দর্শকদের অনুরোধে তাকে গাইতে শোনা গেল ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটি। যদিও প্রথমেই তিনি বলেন নিয়েছিলেন তিনি যেহেতু পেশাদার গায়িকা নন, তাই খুব একটা ভালো গান গাইতে পারবেন না। তবে তার গান শোনার পর বোঝা গেল তিনি যথেষ্ট ভালো একজন শিল্পী। তাইতো উপস্থিত দর্শকদের উচ্ছাসও ছিল চোখে পড়ার মতো।

Related Articles