Sreemoyee Chattoraj: আমার বয়স্ক পুরুষই বেশি পছন্দ, স্পষ্ট ভাষায় জানালেন কৃষ্ণকলি খ্যাত অভিনেত্রী শ্রীময়ী

নিজের বয়সের থেকে বড়ো পুরুষদেরকে পছন্দ অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের(Sreemoyee Chattaraj)। এমনটাই তিনি জানিয়েছেন ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে এই নামটি কমবেশি সকলেরই পরিচিত। কারণ, একসময় কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং শ্রীময়ীর চট্টরাজের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে রীতিমতো উত্তপ্ত হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া।

আর তাদের এই বিষয়টি পৌঁছে গিয়েছিল থানা-পুলিশ পর্যন্ত। শুধু তাই নয় এমনটাও শোনা গিয়েছে যে সম্পর্কের জন্য নাকি ছেলের দায়িত্ব নিতে রাজি হননি কাঞ্চন মল্লিক। এছাড়া রাস্তায় গাড়ি থামিয়ে হেনস্তা করা হয়েছিল পিঙ্কিকে। বেশ কিছুদিন পর্যন্ত এই বিষয়টি নিয়ে আর কিছু জানা যায়নি। তবে কিছুদিন আগে ‘দিদি নাম্বার ওয়ান’এর মঞ্চে এসে শ্রীময়ী স্পষ্ট জানিয়েছেন তার বেশি বয়সের পুরুষদের পছন্দ।

কারণ, তিনি এমন কারো সাথে থাকতে চান তিনি ভবিষ্যতে তার খেয়াল রাখবেন। আর এই মন্তব্য করে যে তিনি সোশ্যাল মিডিয়ায় ফের একবার চর্চায় উঠে এসেছেন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে, সম্প্রতি কাঞ্চন মল্লিকের জন্মদিনে এই অভিনেতার সাথে রং মিলিয়ে পোশাক পরতে দেখা গিয়েছিল তাকে। তবে নিজেদের সম্পর্কের কথা কোনোদিনও খোলাখুলি স্বীকার করেননি দু’জন।

বরাবর কাঞ্চন মল্লিককে নিজের বন্ধু ও পথপ্রদর্শক হিসেবেই তুলে ধরেছেন সকলের কাছে। শুধু তাই নয় এই বিষয়ে মুখ খুলতে নারাজ স্বয়ং কাঞ্চন মল্লিকও। তবে গত বছর যে বিষয়টি প্রকাশ্যে এসেছে তারপর সকলে এটাই মনে করছেন স্বীকার না করলেও গোপনে সম্পর্কে আবদ্ধ রয়েছেন এই দু’জন। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’তে শেষ দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। এরপর আর কোনো ধারাবাহিকে দেখা মেলেনি তার।