বিনোদন

নিয়ম মানলে সাঙ্গ হবে আনন্দ! কীসের বার্তা দিলেন অভিনেত্রী নসুরত জাহান

বিশ্বখ্যাত রুশ সাহিত্যিক লিও টলস্টয় বলেছেন- “সত্যিকারে বাঁচা তখনই হয় যখন জীবনের ছোট ছোট বদল আসে।” আর এই বদল আনতে কখনো কখনো চেনা নিয়মের বিপরীতে চলতে হয়। এক নিয়মের ঘেরাটোপে চললে জীবনে কখনো পরিবর্তন আসেনা। এক ধ্যানধারনা থেকে বেরিয়ে আসলে তবেই জীবনের নানান বাঁকের সাথে পরিচয় ঘটে। আর এই কথার ইঙ্গিত দিলেন নুসরত জাহান।

নিজের দক্ষতায় অভিনয়জগতে তো জায়গা করে নিয়েছেন নুসরাত জাহান। গত বছরই আবার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস এ পা রেখে নাম লিখিয়েছিলেন রাজনীতিতে। তবু এতো কাজের ফাঁকেও বছরের প্রথমটা নতুন করে ফ্রেশ ভাবে শুরু করতে বছরের শেষেই বাড়ি ছেড়ে ছুটি কাটাতে চলে গেছেন তিনি।

বর্তমানে তার ইনস্টাগ্রাম স্টোরিতে ঘোরার মেজাজ আনাগোনা করছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রম স্টরিতে ভিডিও ছবিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি এখন রাজস্থানে। রাজস্থান ভ্রমণের মাঝেই সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ বার্তা দিয়েছেন তিনি। একাধিক ছবি পোস্ট করে তিনি লিখেছেন “জীবনে সর্বদা নিয়ম মেনে চললে সমস্ত আনন্দ হাতছাড়া হয়ে হবে।”

এই বার্তার মাধ্যমে তিনি এক অন্য পথের কথা বলেছেন। যেখানে সমাজের ট্যাবু নানা নেতিবাচক দিকগুলো এড়িয়ে গিয়ে নিজের জীবনকে উপভোগ করার বার্তা দিয়েছেন। তার রাজস্থানের ট্যুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি গাড়িতে বসে আছেন। ফোর্টের রাস্তা ধরে চলছে গাড়ি। আর দূর্গের মধ্যে যেতে যেতে যেন জায়গাটির মধ্যে প্রাণ খুঁজে পেয়েছেন তিনি। রাজস্থানের সৌন্দর্যে যে নুসরাত বাকরুদ্ধ হয়ে গেছেন তা সেই ভিডিও থেকেই স্পষ্ট।

Related Articles