নিউজ

আপনার কাছে পুরনো ‘১’ টাকার কয়েন থাকলেই পেতে পারেন ‘৯’ কোটি টাকা

পুরানো জিনিস বা অ্যান্টিক জিনিস জমানোর শখ আছে অনেকের। এই পুরানো জিনিসের মধ্যে আছে পুরানো আমলের নোট বা কয়েনও। অনেকেরই শখ আছে এই পুরানো জিনিস কিনে তা জমিয়ে রাখা। যাদের এমন শখ আছে তারা অনেক টাকা দিয়ে এই সমস্ত পুরানো বা অ্যান্টিক জিনিস কেনেন। আপনার কাছে যদি পুরানো দিনের টাকা বা কয়েন থাকে আপনিও সেগুলি বিক্রি করে অনেক টাকা পেতে পারেন।

বর্তমান যুগে একটি এক টাকার কয়েনের কতটুকুই বা মূল্য! এক টাকায় বর্তমান সময়ে খুব বেশি হলে একটি লজেন্স হয়তো হতে পারে, তাও অনেকসময় সেটিই হয় না। কিন্তু এই সামান্য একটি এক টাকার কয়েনই কিন্তু আপনার সামনে খুলে দিতে পারে কয়েক কোটি টাকা আয় করার রাস্তা। শুনতে অবাক লাগলেও এমনটা কিন্তু হয়। পুরানো দিনের কিছু এক টাকার কয়েন থেকে ঠিক এরকমই কোটি টাকা আপনি উপার্জন করতে পারেন।

আপনার কাছে যদি একটি এক টাকার কয়েন থাকে তাহলেই আপনি হয়ে যেতে পারেন কোটিপতি। কিন্তু এই এক টাকার কয়েন কিন্তু যে সে এক টাকার কয়েন হলে হবেনা। এই এক টাকার কয়েন হতে হবে ১৯৮৫ সালের একটি এক টাকার কয়েন। যদি আপনার আছে থাকে এই বিশেষ কয়েনটি তাহলে এটিকে আপনি OLX এ বিক্রি করতে পারবেন।

OLX থেকে অনেকেই পুরানো কয়েন বা অ্যান্টিক জিনিস কেনেন। সেখানেই আপনি সহজেই বিক্রি করতে পারবেন এই কয়েন। এই কয়েন বিক্রি করে আপনি ৯.৯৯ কোটি টাকা পর্যন্ত আয় করতে পারেন।

Related Articles