অফবিট

এই ৪টি চিহ্ন শরীরে থাকলেই আপনিও হতে পারেন কোটিপতি

জীবনে ধনী হতে কে না চায়! সকলেই চায় সুখে জীবন কাটাতে। অনেক অর্থ উপার্জন করে নির্ঝঞ্ঝাট জীবন উপভোগ করতে। তবে সবসময় অর্থ যে সেই সুখের চাবিকাঠি তা যেমন ঠিক সেরকম ভাগ্যেরও দরকার রয়েছে। ভাগ্যের উপর অনেকসময় নির্ধারণ করে আপনার জীবন। তাই ভাগ্য বললেই জ্যোতিষ শাস্ত্রের কথা আসে। আর এই জ্যোতিষ শাস্ত্রে অনেক ইঙ্গিত দেওয়া থাকে ভাগ্য সম্পর্কে। দেহের অনেক চিহ্নকে জ্যোতিষ শাস্ত্রের দ্বারা শুভ ও অশুভ বলেও গন্য করা হয়েছে।

আপনার হাতের তালুতে যদি টমর, রথ, চক্র, তীর বা পতাকা চিহ্ন আঁকা থাকে তবে আপনি খুবই ভাগ্যবান। চাকরি, ব্যবসা থেকে শুরু করে সবকিছুতেই সফল হবেন। এছাড়া বিবাহিত জীবন হয়ে থাকে প্রেমময়। হাতের তালুতে যদি টমর, রথ, চক্র, তীর বা পতাকা চিহ্ন আঁকা থাকে তারা পরিবারের কাছেও প্রিয় হয়।

পায়ে যদি পদ্ম বা চক্র চিহ্ন থাকে তাদের ধনসম্পদের কোনো ক্ষতি হয় না। এই মানুষেরা প্রচুর ধনসম্পদ, জমি জায়গার সুখ ভোগ করে। এরা অন্য মানুষের উপর নিজের আদেশ চালাতে পছন্দ করে। শিশুদের খুব ভালোবাসে। কারো হৃদয় খুব অল্প সময় জয় করে নিতে পারে ও ভালো মনের মানুষ হয়।

মানুষের শরীরে তিল থাকা যেমন স্বাভাবিক ব্যাপার সেরকম কিছু বিশেষ জায়গায় তিল থাকলে আপনি ভাগ্যবান। যদি হাতের তালুতে কারোর তিল থাকে তবে সে খুবই ভাগ্যবান। তারা সমাজে সম্মানিত ও প্রতিষ্ঠিত হয়। অনেক সংগ্রাম করে তারা সফল হয়। তাদের সঙ্গীর প্রতি তাদের অনেকটাই স্নেহ থাকে।

যাদের পায়ের তলায় তিল থাকে তাদের সেরা শাসক বলে মনে করা হয়। এই মানুষেরা তাদের জীবনে সবরকম সুখ পায়। স্বাধীন ভাবে চলতে ভালোবাসে। টাকার ক্ষেত্রে এরা ভাগ্যবান। বাবা ও মায়ের থেকে অনেক সম্পদ আশীর্বাদ রূপে পায়।

Related Articles