বিনোদনভাইরাল ভিডিও

স্বামী নীলাঞ্জন কে জড়িয়ে ধরে অন ক্যামেরায় চুমু খেলেন ইমন, নেটদুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল ভিডিও

বর্তমান বাংলা সঙ্গীত জগতের একজন জনপ্রিয় শিল্পী হলেন ইমন চক্রবর্তী (Iman Chakrabarty) । তিনি বাংলায় প্রচুর ছবিতে নিজের গান গেয়েছেন। তার মধ্যে ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি সকলের মন জয় করে নেয়। এই গানের মধ্যে দিয়ে ইমন সেরা মহিলা প্লেব্যাক সিংগারের শিরোপা লাভ করেন। তার বেশ কিছু গান ভাইরাল। বাংলার মানুষ ইমনের গান যথেষ্ট পছন্দ করেন।

করোনা পরিস্থিতর মাঝেই ঐইমন তার পরিচিত গানের জগতের একজনকেই বিয়ে করেন। তার স্বামীর নাম হল নীলাঞ্জন ঘোষ। তিনিও একজন সুরকার। ইমন ও নীলাঞ্জন করোনা পরিস্থিতির মধ্যে আইনি বিবাহ সারলেও পরে তারা বিবাহ করেন। গত ২০১৯ সাল থেকে পরিচয় নীলাঞ্জনের সঙ্গে ইমনের৷ এরপর ধীরে ধীরে তাদের সম্পর্ক এগিয়েছে এবং তা সিঁদুর দানে পরিণতি পেয়েছে।

স্বল্প দিনের পরিচয় হলেও তারা বেশ জনপ্রিয় জুটি। তাদের রয়েছে প্রচুর অনুরাগী। দু’জনই গানের জগতের মানুষ হওয়ার কারণে তাদের মধ্যে বোঝাপড়া যথেষ্ট ভালো। তারা যেমন একে অপরকে ভালোবাসেন তেমনি খুনসুটিতে মত্ত থাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা ইমন। নিজের গানের প্রচার থেকে পরিবারের সঙ্গে নানান মূহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

সম্প্রতি নীলাঞ্জন ও ইমনকে একটি রিল ভিডিওতে দেখা গিয়েছে। দেখা যাচ্ছে রিল ভিডিওতে স্ত্রী-এর গালে চুমু খেলেন নীলাঞ্জন। এরই মাঝে ইমন জানান তাদের নতুন গানের রেকর্ড হয়ে গিয়েছে। গানটি শাহরুখ খান অভিনীত ‘স্বদেশ’ ছবির এ আর রহমানের গান ‘আহিস্তা আহিস্তা’ গানটি তারা রেকর্ড করেছেন।

Related Articles

Back to top button