বিনোদন

২০২১-এ যে সকল টেলি তারকারা সাত পাকে বাঁধা পড়বেন

চলছে বিয়ের মরশুম। করোনা আবহের সমস্ত নিয়ম মেনে চলছে বিয়ের কাজ। টলি পাড়াতেও লেগেছে বিয়ের হাওয়া। ২০২০ সালের নভেম্বর মাসে বিয়ে করেছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্য। তার বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে ২৬শে নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একেবারে সাদামাটা ভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়। এই তো গেলো বিয়ে সম্পন্ন হওয়ার গল্প। এবার আগামীতে কারা কারা শীঘ্রই বিয়ে করবেন দেখে নিন-

টলি পাড়ার বেশ জনপ্রিয় জুটি নীল ও তৃণা। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তৃণা সাহা(Trina Saha) ও নীল ভট্টাচার্য্য(Neel Bhattacharya)। যদিও তারা একসঙ্গে কোনো ধারাবাহিকে এখনও অভিনয় করেননি তবে তাদের জুটি বেশ জনপ্রিয়। তারা একে অপরকে চেনেন ছোটোবেলা থেকেই। একসঙ্গে বড় হওয়া, বন্ধু এবং তারপর প্রেমিক প্রেমিকা। একেবারে গল্পের মতন তাদের মিলন। আর এই দীর্ঘ পরিচয়ের এবার স্বীকৃতি মিলবে আর কয়েক দিন বাদেই। এবছর ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে তারা সাত পাকে বাঁধা পড়বেন। ধুমধাম করেই তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে শোনা যাচ্ছে। সিটি ক্লাবে তাদের বিয়ের আসর বসতে চলেছে। এরপর ভালোবাসার দিন অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হবে। তাদের বিয়ের পর হানিমুন ডেসটিনেশনও একেবারে ঠিক। গ্রীসেই তারা তাদের হানিমুন কাটাবেন বলে জানা গিয়েছে। তারা তাদের সম্পর্ককে প্রকাশ্যেই স্বীকৃতি দিয়েছেন।

ওম সাহানি(Om Sahani) ও মিমি দত্ত( Mimi Dutta) নতুন বছরের প্রথম দিনে সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন। ২০২০ সালের ডিসেম্বর মাসে তারা আইনি মগে বিবাহ সম্পন্ন করেছেন। তিন বছর ধরে একে অপরকে চেনেন তারা। বর্তমানে ছবির শ্যুটিং এর জন্য ব্যস্ত রয়েছেন ওম। মিমি তার ধারাবাহিকের শ্যুটিং-এর জন্য ব্যস্ত রয়েছেন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আগামী ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

রুদ্রজিত মুখার্জি(Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty) ফেব্রুয়ারিতে বাগদান ও আইনি মতে বিয়ে সেরে ফেলবেন।

আগামী ১৪ই ফেব্রুয়ারিতে চার হাত এক হতে চলেছে এই জুটির৷ টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিত। বিয়ের পর সেখানেই থাকবে টলি পাড়ার এই জুটি।

Related Articles