বিনোদন

অনুশ্রীর জীবনে বাস্তব খলনায়ক ভরত! প্রাক্তন স্বামীর উদ্দেশ্যে একি বললেন অভিনেত্রী?

প্রথম জীবনে যিনি প্রেমিক ও স্বামী, তবে পরবর্তী জীবনে তিনিই হয়ে ওঠেন খলনায়ক। এরপর বিচ্ছেদের পথে হাঁটেন তিনি। আজ আমরা কথা বলছি জনপ্রিয় অভিনেত্রী অনুশ্রী দাসের(Anushree Das) সম্পর্কে। ১৯৯১ সালে ভবেশ কুণ্ডু পরিচালিত সিনেমা ‘বৌরানী’র হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি, হাতে পেয়েছেন একের পর এক কাজ।

বেশিরভাগ সময়ই তাকে দেখা যেতো অভিনেতা ভাস্কর চ্যাটার্জির বিপরীতে অভিনয় করতে। সেই সময় এই জুটিকে ভীষণই পছন্দ করেছিলেন দর্শকেরা। যদিও অভিনয় জগতে সাফল্য মিললেও ব্যক্তিগত জীবনে মোটেও সুখকর ছিল না তার। কাজ করাকালীন তিনি সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন অন্যতম খলনায়ক ভরত কলের(Bharat Kaul) সঙ্গে।

আসলে বেশিরভাগ সিনেমাতেই অভিনেতাকে খলনায়কের ভূমিকায় দেখা যেতো। এরপর দু’জনের মধ্যে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক শুরু হয় এবং অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তবে কিছুদিন পরে বাস্তব জীবনেও খলনায়ক হয়ে ওঠেন ভরত কল। এরপর বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি। বিচ্ছেদের পর ভরত কল বিবাহবন্ধনে আবদ্ধ হন জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে।

বর্তমানে তাদের এক মেয়েও রয়েছেন। তবে আপনি জানলে অবাক হবেন ব্যক্তিগত জীবনে এতো সমস্যা থাকলেও ভরত কলের প্রাক্তন এবং বর্তমান স্ত্রী একই ধারাবাহিকে জায়ের ভূমিকায় অভিনয় করছেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে দেখা যাচ্ছে তাদের। আসলে ব্যক্তিগত জীবনে সমস্যা থাকলেও পেশাগত জীবনে কোনো সমস্যাই নেই তাদের মধ্যে।

Related Articles