বিনোদন

আর মাত্র কয়েকদিন বাকি সুশান্তের জন্মদিনের, ভাইয়ের ‘আত্মা’র শান্তি কামনায় একগুচ্ছ পরিকল্পনা দিদি শ্বেতার

গত ১৪ই জুন যেনো হঠাৎ করেই সবকিছু থমকে যায়। ওইদিন সকালে মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তরুণ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। আর তারপরই গোটা দেশের বিভিন্ন স্তরের মানুষ সহ বলিউড তরুণ অভিনেতার মৃত্যুর তদন্তের সুবিচার চেয়ে প্রতিবাদে নামে। প্রয়াত তরুণ অভিনেতার অভিনয়ের পাশাপাশি ছিল অন্যান্য বিষয়ে দক্ষতা। বহুমুখী প্রতিভার অধিকারী সুশান্ত অভিনয়ের পাশাপাশি খেলাতেও ছিলেন যথেষ্ট দক্ষ।
এই বহুমুখী প্রতিভাবান অভিনেতার মৃত্যুতে ধাক্কা খেয়েছে বলিউড সহ গোটা দেশ।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত(Sushant Shingh Rajput) আজ বেঁচে থাকলে তিনি আগামী ২১শে জানুয়ারি ৩৫ বছরে পা দিতেন। আর কয়েকদিন বাদেই জন্মদিন প্রয়াত তরুণ অভিনেতার। আর তাই এবার একগুচ্ছ পরিকল্পনা করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। প্রয়াত অভিনেতা সুশান্তের দিদি শ্বেতা চান, তিনি একা নন, অভিনেতার ভক্তরাও তার জন্মদিন পালন করুক। আর সেই কথা উল্লেখ করে একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্বেতা।

সেই পোস্টে তিনি লিখেছেন, “আমার ভাইয়ের জন্মদিন কীভাবে পালন করা উচিত! আপনাদের কাছে কোনো পরামর্শ আছে? যদি ভাইয়ের জন্মদিনে তার অনুগামীরা গান ও নাচের মাধ্যমে পালন করেন তাহলে আমার খুব ভালো লাগবে। চলুন ওর জন্মদিনটা উদযাপন করি, ভালোবাসা ছড়িয়ে দিই। আচ্ছা এই তিনজন মানুষকে সাহায্য করে এবং সুশান্তের আত্মার শান্তি কামনা করলে কেমন হয়? আমরা ওইদিন গ্লোবাল মেডিটেশন সেশন রাখতে পারি”।

আগামী ২১শে জানুয়ারি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের(Sushant Shingh Rajput) জন্মদিন। তার মৃত্যুর পর কেটে গিয়েছে সাত মাস। বলিউড এতদিন হয়ে গেলো এক তরুণ প্রতিভাবান অভিনেতাকে হারিয়েছে। তাই তার মৃত্যুর পর জন্মদিনে একটু অন্যরকমভাবে পালন করার ইচ্ছে জানিয়েছেন সুশান্তের(Sushant Shingh Rajput) দিদি শ্বেতা।

Related Articles