বিনোদন

বছরের শেষ দিনে জমিয়ে পার্টি করেছেন বাড়িতেই, বর্ষবরণে তারকাদের হাট মিলেছে রাজ-শুভশ্রীর অন্দরে

তাদের জীবন যেন কোনো রূপকথার চেয়ে কম নয়। কর্মসূত্রে আলাপ, তারপর প্রেম অবশেষে বিবাহ। বর্তমানে চুটিয়ে সংসার করছেন তারা। আর কেউ নন, তারা হলেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তী। তাদের চেনেননা এমন মানুষ খুব কমই আছেন। ২০১৮ সালের ৬ই মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এরপর হাজারো ঝড়ঝাপটা সামলে অবশেষে মা-বাবা হয়েছেন এই তারকা জুটি।

গত সেপ্টেম্বর মাসেই তাদের পরিবার আলো করে জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান ইউভান। বর্তমানে খুব সুখেই মাতৃত্ব ও পিতৃত্ব উপভোগ করছেন তারা। ছেলেকে নিয়েই কেটে যাচ্ছে তাদের দিন। জন্মের পর থেকেই তারা ছেলের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে ইউভানও রীতিমতো সেলিব্রিটি হয়ে উঠেছে। কারণ বাবা-মায়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই মিলবে তার প্রচুর ছবি।

অন্যদিকে বিয়ের আড়াই বছর পেরিয়ে গেলেও প্রেম কমেনি ‘রাজশ্রী’র। মাঝেমধ্যেই নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেন নেট দুনিয়ায়। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে এক বন্ধুর বিবাহবার্ষিকীতে স্বামীর সাথে মেতে উঠেছিলেন তিনি। এছাড়াও আরও কয়েকটি ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে বাড়িতে উদযাপন করছেন বছরের শেষ দিনের পার্টি।

আসলে করোনা আবহে বাড়িতে বসেই পার্টিতে মেতে উঠেছিলেন তিনি। তবে সেখানে অবশ্য ইউভানকে দেখা যায়নি। সেদিন তার পরনে ছিল অ্যাশ রঙা হুডি টপ ও ব্ল্যাক জিন্স। আর সাথে হালকা মেকআপ, লাল লিপস্টিক, মানানসই গয়না যেন তাকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। অন্যদিকে সেখানে উপস্থিত ছিলেন কাঞ্চন মল্লিক ও রুদ্রজিৎ। এদিন স্বামী ও বন্ধুদের সাথে পোজ দিয়ে একাধিক ছবি তুলেছেন তিনি। যা বেশ পছন্দ করেছেন তার অনুগামীরা।

Related Articles