বিনোদন

শোকের ছায়া অভিনয় জগতে! প্রয়াত ‘ফুকরে’ খ্যাত জনপ্রিয় অভিনতা

ফের দুঃসংবাদ বলিউডে। মৃত্যু হল ‘ফুকরে’ খ্যাত অভিনেতা ওলানোকিয়োটান গোলাবো লুকাসের। শনিবার রাতে তার মৃত্যু হয়। এরপর তার মৃত্যুতে সকলেই দুঃখ প্রকাশ করেছেন। তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই নেমে আসে শোকের ছায়া। ওলানোকিয়োটানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ফারহান আখতার, বরুন শর্মা ছাড়াও আরও একাধিক তারকারা।

ফারহান আখতার ওলানোকিয়োটান গোলাবো লুকাসের মৃত্যুতে তার পরিবারের পাশে আছেন বলেও জানান। বরুন শর্মা প্রয়াত অভিনেতার আত্মার শান্তি কামনা করেছেন। এর পাশাপাশি তাকে কখনো ভুলবেন না বলেও দুঃখ প্রকাশ করেছেন তিনি। অভিনেতা ফারহান আখতার বরুন শর্মা ছাড়াও অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেন টিম ‘ফুকরে’।

ওলানোকিয়াটানের মৃত্যুতে সমবেদনা জানিয়েছেন আলি ফজল থেকে রিচা চাড্ডা, মনজোত সিং সকলেই। শুক্রবার সকালে আরও একজনের মৃত্যু হয়। তিনি বিগ বস ১৪-এর ট্যালেন্ট ম্যানেজার পেস্তা ধাকড়ের। জানা গিয়েছে, তিনি পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন।

উইকেন্ড কা ওয়ার এপিসোডের শ্যুটিং করে ফেরার পথে তিনি দুর্ঘটনার মুখে পড়েন। স্কুটি থেকে পড়ে যাওয়ার পর পিছন থেকে অন্য গাড়ি এসে ধাক্কা মারে তাকে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Related Articles