খেলা

Ind vs Aus: স্ত্রীর ‘Tweet’ পড়ে কেঁদে ফেললেন অশ্বিন, কি লেখা ছিল সেই Tweet-এ

সিডনি টেস্টের চতুর্থ দিন দুরন্ত খেলে ম্যাচ ড্র করেছে ভারত। প্রায় দুদিন, পাঁচ সেশন অজি পেস বোলিংয়ের সামনে বুক চিতিয়ে লড়াই করে ম্যাচ ড্র করেছেন ভারতীয় ব্যাটসম্যানরা। যদিও এক সময় রিষভ পন্থ এবং চেতেশ্বর পূজারার ব্যাটিং দেখে মনে হচ্ছিল ভারত হয়তো এই ম্যাচ জিতে যাবে। কিন্তু দুজনের আউট হয়ে যাওয়ার পর চোট নিয়ে খেলে ম্যাচ ড্র করেন হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিন।

টেস্ট সিরিজ শুরুর থেকেই চোটে জর্জরিত ভারতীয় দল। একাধিক তারকা চোটের জন্যে ছিটকে গিয়েছেন। পিতৃত্বকালীন ছুটিতে আছেন অধিনায়ক বিরাট কোহলিও। এই টেস্টেও খেলতে গিয়ে চোট পান জাদেজা, অশ্বিন, পন্থ এবং বিহারী। কিন্তু তবুও চোয়াল শক্ত করে অজি বোলিংয়ের মোকাবিলা করে ঐতিহাসিক ড্র করেছেন ভারত। ভারতের প্রথম ইনিংসেই বাঁ হাতের আঙুলে চোট পেয়েছিলেন জাদেজা। দ্বিতীয় ইনিংসে বলও করেনি তিনি।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান হনুমা বিহারীও। অশ্বিনও ভুগছিলেন প্রচন্ড কোমরের ব্যাথায়। তবে সমস্ত কিছুকে অগ্রাহ্য করে দুজনেই পড়েছিলেন মাটি কামড়ে। অশ্বিনের(Ravichandran Ashwin) সাথে অস্ট্রেলিয়ায় রয়েছেন তার স্ত্রী প্রীতিও। ম্যাচ ড্র হওয়ার পর প্রীতি(Prithi Narayanan) ট্যুইটে লেখেন, ” মানুষটা গতকাল রাত্রে প্রচন্ড কোমরের ব্যতা নিয়ে ঘুমোতে গিয়েছিলেন। সকালে গুম থেকে উঠে সোজা হয়ে দাঁড়াতে পর্যন্ত পারছিলেন না। এমনকি জুতোর ফিতে বাঁধার জন্য ঝুঁকতে পারছিলেন না। এত ব্যথা নিয়ে অশ্বিন(Ravichandran Ashwin) আজ যেটা করেছে তার জন্য আমি অবাক”।

তিনি আরও লিখলেন, “তাকে আজ প্যাকিং কে করে দেবে”! স্ত্রী প্রীতির(Prithi Narayanan) টুইটের জবাবে অশ্বিন লেখেন, ” এটা পড়ে সত্যিই কেঁদে ফেললাম। যে কোনো পরিস্থিতিতে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ”। এর পরের ম্যাচ অনুষ্ঠিত হবে ব্রিসবেনে। তার আগে এমন জয় আরও আশ্বাস জুগিয়েছে টিম ইন্ডিয়াকে(Team India)।

Related Articles