বিনোদন

অনস্ক্রিন ছেলেকে পাশে নিয়েই জন্মদিন পালন করলেন ইন্দ্রাণী হালদার, শ্রীময়ীর সেটেই কেক কাটলেন অভিনেত্রী

টলিউডের নামকরা অভিনেত্রী ইন্দ্রাণী হালদার(Indrani Haldar)। বিগত বহু বছর ধরে নিপুণ অভিনয় দক্ষতার দ্বারা দর্শকদের মন জয় করেছেন তিনি। তার অভিনীত কিছু জনপ্রিয় সিনেমা ‘বিয়ের ফুল’, ‘বিশ্বাস-অবিশ্বাস’, ‘আপন হল পর’ ইত্যাদি। তবে বর্তমানে বড়ো পর্দায় না দেখা গেলেও ছোটো পর্দায় অভিনয় করে তাক লাগিয়েছেন তিনি। ‘গোয়েন্দা গিন্নী’, ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাকে। চলতি বছরেই পঞ্চাশে পা দিলেন এই অভিনেত্রী।

তবে তাকে দেখে বোঝার উপায় নেই যে বয়স দিনদিন বাড়ছে। উল্টে যেন দিনের পর দিন ক্রমাগত তার রূপ ও জৌলুস বেড়েই চলেছে। গত ৬ই জানুয়ারী ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সেট থেকেই পালিত হল তার জন্মদিন। আসলে তার মতে ধারাবাহিকটির পরিবারও তার আরেকটি পরিবার।

তাইতো সকলে মিলে ধুমধাম করে পালন করলেন এই অভিনেত্রীর জন্মদিন। আর সেখানে উপস্থিত সকলের পাশাপাশি নিজের অনস্ক্রিন ছেলেকেও কেক কেটে খাইয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ছবিগুলিতে ফুটে উঠেছে তার জৌলুস। জন্মদিনের ছবিগুলি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন সকল অনুগামী থেকে শুরু করে অন্যান্য তারকারাও। উল্লেখযোগ্য, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় ইন্দ্রাণী।

সচরাচর বিভিন্ন মুহূর্ত, সাজগোজ ও ঘুরতে যাওয়ার ছবি অনুগামীদের সাথে ভাগ করে নেন তিনি। সেরকমই জন্মদিনের ছবিগুলি পোস্ট করতেও প্রচুর পরিমাণে ভালোবাসা জানিয়েছেন সবাই।

Related Articles