অফবিটভাইরাল ভিডিও

যাব না যাব না ফিরে, খোলা আকাশের নীচে দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, শিল্পীর নাচে মুগ্ধ নেটমহল

প্রকৃতির মাঝে কোনোকিছুকে ফুটিয়ে তোলা বেশ সহজ। কারণ প্রকৃতি নিজেই এত সুন্দর যার ফলে আর কারুকার্যের দরকার হয় না। অনেকেই সুন্দর প্রকৃতির মাঝে নিজের নৃত্য সত্ত্বাকে প্রকাশ করে। আমরা সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও দেখি যেগুলির মধ্যে অনেকেই রয়েছেন যারা সুন্দর সাজানো ঘরে বা মঞ্চে নয়, বরং খোলা আকাশের নীচে প্রকৃতির মাঝে নিজের প্রতিভাকে প্রকাশ করে।

বর্তমানে প্রতিভা প্রকাশের মাধ্যম হয়ে গিয়েছে বেশ সহজ। প্রযুক্তি উন্নত হওয়ার ফলে আর কোনো বাধা নেই মানুষের কাছে পৌঁছানোর। তাই সহজেই সামাজিক মাধ্যমে নিজের প্রতিভাকে প্রকাশ করা যায়।

সম্প্রতি একজন যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে ওই যুবতীর নাচ সকলের পছন্দ হয়েছে। এছাড়া সে খোলা আকাশের নীচে প্রকৃতির মাঝে নাচটি করেছে।

উন্মুক্ত প্রকৃতির মাঝে তিনি মেরুন রঙের শাড়ি পরে নিজস্ব কায়দায় নাচ করেছেন। সঙ্গে মানানসই গয়নায় সেজেছেন তিনি। অসাধারণ ভঙ্গিমায় তিনি কোমর দুলিয়েছেন। জানা গিয়েছে, ভিডিওটিতে থাকা ওই মেয়েটির নাম তিতলি। তিনি সম্প্রতি অরিজিৎ সিং-এর গাওয়া হেমন্ত মুখোপাধ্যায়ের গান ‘দোল দোল দোল’ গানে নাচ করেছেন। ‘এস টি এস ফোক ক্রিয়েশন’ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles