বন্ধুর সাথে রাতের পার্টিতে ঘনিষ্ঠ অবস্থায় সময় কাটালেন জাহ্নবী কাপুর, ব্যাকলেস পোশাকে এমন কাজ করতে শুরু করেন অভিনেত্রী

ঘনিষ্ঠ বন্ধুর সাথে পার্টি করার ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর(Jahnavi Kapoor)। বলিউডের এই অভিনেত্রীকে চেনেন না এমন মানুষ খুব কম আছে বলেই মনে হয়। কারণ, তিনি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং পরিচালক বনি কাপুরের বড়ো কন্যা। মায়ের মতোই তিনিও অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন।

আর আমরা সকলেই জানি যে তারকা মানেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ থাকে না দর্শকদের। সেরকমই তার বেশ কয়েকটি ছবি দেখার পর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, সেই ছবিতে তার সাথে একটি ছেলেকে দেখা গিয়েছে। যাকে দেখার পর অনেকেই মনে করছেন হয়তো তার সাথে গোপনে প্রেম করছেন তিনি।

আসলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যা দেখে বোঝা যাচ্ছে কোনো পার্টিতে গিয়েছিলেন তারা। সেখানেই তার সাথে দেখা গিয়েছে ওই বিশেষ বন্ধুকে। শোনা গিয়েছে তারা নাকি একসাথে বেশ ভালোই সময় কাটাচ্ছেন এবং একাধিক পার্টিতে উপস্থিত থাকছেন। প্রথমদিকে এই ছেলের পরিচয় জানতে পারেননি নেটিজেনরা।

তবে পরে জানা গিয়েছে এই ছেলের নাম ওরহান অগ্নিহোত্রী। যিনি বলিউডের একাধিক স্টার কিডের খুব ভালো বন্ধু। কারণ, তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখা মিলেছে সুহানা খান থেকে শুরু করে নাইসার ছবিও। যার দ্বারা এটাই স্পষ্ট হয়েছে যে জাহ্নবীর প্রেমিক নন বরং খুব ভালো একজন বন্ধু হলেন ওরহান। তবে যাই হোক না কেন তাদের সেই ছবিগুলি বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।