খেলা

Jaspreet Bumrah: সৌন্দর্যের নিরিখে বলিউডের একাধিক অভিনেত্রীকে হার মানাবে জসপ্রীত বুমরাহর দিদি, দেখুন তার রুপের ঝলক

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় পরিচিত একটি শব্দ হলো ‘ট্রেন্ড’। আসলে কোনো বিষয়ে যদি বেশিরভাগ নেটিজেন কিছু পোস্ট করে থাকেন তাহলে সেটি ট্রেন্ড হয়ে যায়। তেমনি সাম্প্রতিক সময়ে ভারতীয় ক্রিকেটারদের পরিবারের সদস্যদের বিষয়ে চর্চা একটি ট্রেন্ড হয়ে উঠেছে। ইতিমধ্যে আমাদের সামনে এমন বহু তারকার পরিবারের সদস্যরা উঠে এসেছেন।

যে তালিকায় রয়েছেন মহেন্দ্র সিং ধোনি, ঋষভ পন্থ থেকে শুরু করে অন্যান্য ক্রিকেট তারকারাও। আর সম্প্রতি এবার আলোচনার বিষয় হয়ে উঠেছেন জনপ্রিয় ক্রিকেটার জসপ্রীত বুমরার(Jasprit Bumrah) দিদি। কারণ, সকলেই আলোচনা করছেন তার দিদির সৌন্দর্য্য নাকি হার মানাতে পারে বলিউড অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চনকেউ। তাইতো তাকে নিয়ে চর্চা করতে ব্যস্ত হয়ে পড়েছেন সকলে।

বুমরাহর দিদির নাম জুহিকা, যদিও তিনি কত সালে জন্মগ্রহণ করেছেন সেই বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি তার পরিবার। নিয়ম মেনে ২রা জুলাই তার জন্মদিন পালন করে থাকেন তারা। ক্রিকেটার জানিয়েছিলেন তার জীবনে দিদির গুরুত্ব ঠিক কতখানি। আসলে দিদির কারণেই তিনি এত বড়ো একজন ক্রিকেটার হয়ে উঠতে পেরেছেন। খুব অল্প বয়স থেকেই দিদি তাকে অনুপ্রেরণা দিতেন।

বুমরাহর দিদি একজন স্কুল শিক্ষিকা, বর্তমানে তিনি সংসার করছেন বরুণ শেলীর সাথে যিনি এখন ডিজিটাল মার্কেটিং ফার্মে কর্মরত। অন্যদিকে এই ভারতীয় ক্রিকেটার এখন জাতীয় দলের বাইরে রয়েছেন। আসলে চোট পাওয়ার কারণে এশিয়া কাপ থেকে বাদ পড়েছেন তিনি। তবে খুব শীঘ্রই হয়তো জাতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি।

Related Articles