বিনোদন

চোখের পলকে ১৫ বছরের সঙ্গী হারিয়েছেন জুহি চাওলা; খুঁজে দেওয়ার পুরষ্কার ঘোষণাও করেচ্ছিলেন অভিনেত্রী

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা(Juhi Chawla)। তিনি মাঝেমধ্যেই ক্যামেরায় ধরা পড়েন। আর সেই ছবিও হয়ে যায় ভাইরাল। কিন্তু সেদিনের সকালটা ছিল অন্যরকম। তিনি যদি জানতেন আর কিছুক্ষণ পর তার এমন অবস্থা হবে তবে হয়তো নিজেকে সাবধানে রাখতেন। এই জনপ্রিয় অভিনেত্রী মাঝেমধ্যে বিমানবন্দরে ক্যামেরায় ধরা পড়েন। সেদিনও তিনি ছিলেন বিমানবন্দরে। একের পর এক যা কাজ করতে হবে তা তিনি করছিলেন নিয়ম মেনে।

চেকিং থেকে বোর্ডিং সবই করছিলেন তিনি। কিন্তু তার কিছুক্ষণ পর তিনি লক্ষ্য করেন তার কাছে নেই তার মূল্যবান জিনিসটি। এরপর বেজায় দুশ্চিন্তায় পড়েন তিনি। তিনি লক্ষ্য করেন তার হাতের দীর্ঘ ১৫ বছরের সঙ্গী সেই আংটিটি খোয়া গিয়েছে।

কিন্তু সেটি খুঁজে পাওয়ার উপায়! এরপরই তিনি সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। সোশ্যাল মিডিয়ায় সেই হারিয়ে যাওয়া আংটিটির একটি ছবি পোস্ট করে লেখেন, তার সেই আংটিটি তিনি দীর্ঘ ১৫ বছর ধরে পরেন।

ওইদিন সকালে মুম্বাই বিমানবন্দরে তিনি তার আংটিটি হারিয়ে ফেলেন। কেউ সেই আংটিটি পেয়ে থাকলে যেনো পুলিশের কাছে রিপোর্ট করেন। তাহলে তিনি রোমাঞ্চ অনুভব করবেন এবং তাকে পুরস্কৃত করবেন। এই পোস্টটিও ছড়িয়ে পড়েছিল চারিদিকে। যদিও জুহি আংটিটি খুঁজে পেয়েছিলেন কিনা তা আর কোনো পোস্টের মাধ্যমে বার্তা দিয়ে তিনি জানাননি।

Related Articles