বিনোদনভাইরাল ভিডিও

বিয়ের আর মাত্র এক মাস, তার আগেই Flying Kiss দিয়ে যা করলেন অভিনেত্রী Trina Saha

যত দিন যাচ্ছে বাংলা ধারাবাহিকগুলি যেন ক্রমশ সাধারণ মানুষের জীবনে তার জায়গা পাকাপোক্ত করে চলেছে। অর্থাৎ যাই হয়ে যাক না কেন, পছন্দের ধারাবাহিকটি কোনোভাবেই মিস করা যাবে না। সেরকমই একটি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। বর্তমানে যিনি ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন। যার দ্বারা প্রচুর ভালোবাসা পেয়েছেন তিনি। এর সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় এই অভিনেত্রী।

সচরাচর বিভিন্ন ছবি ও ভিডিও ভাগ করে নেন অনুগামীদের সাথে। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের পরিচিত মুখ নীল ভট্টাচার্য। নিখিলকে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন। এই দুজনের বন্ধুত্ব বেশ পুরনো। যদিও তারা আগে নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বলেই দাবী করতেন। তবে অবশেষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন তারা। শুধু তাই নয় আগামী বছরের ৪ঠা ফেব্রুয়ারী সাত পাকে বাঁধা পড়বেন এই জনপ্রিয় জুটি।

যেই কারণে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তোরজোড়। আর মাত্র কয়েকটা দিন হাতে, তাই জোরকদমে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। তবে বিয়ের আগে নাকি নীলের অ্যাটিটিউড বেড়ে গিয়েছে। ইনস্টাগ্রামে এমনটাই জানিয়ে একটি রিল ভিডিও পোস্ট করেছেন তৃণা। যেখানে তাকে দেখা যাচ্ছে ‘পুহ’ এর সংলাপে অভিনয় করতে। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘অ্যাটিটিউড হ্যাঁ’।

ভিডিওটি পোস্ট করতেই অনুগামীরা মন্তব্যে ভরিয়ে তুলেছেন। কেউ কেউ তাকে করিনা কাপুরের সাথেও তুলনা করেছেন। উল্লেখযোগ্য, মাঝেমধ্যেই তাকে ও নীলকে বিভিন্ন মজাদার রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। অন্যদিকে বিয়ের আগে ব্যাচেলর পার্টিও সেরে ফেলেছেন তৃণা। বান্ধবীদের নিয়ে হৈ-হুল্লোড়ে মেতে উঠেছিলেন কয়েকদিন আগেই। সেইসব ছবিও ভাগ করে নিয়েছিলেন অনুগামীদের সাথে।

Related Articles