বিনোদন

টলিউডের পড় বলিউডে বিবাহবিচ্ছেদের পথে কি কাজল-অজয়!

বলিউডের জনপ্রিয় জুটি অজয়(Ajay Devgan) দেবগণ ও কাজলকে চেনেননা এমন মানুষ নেই বললেই চলে। বিগত বহু বছর ধরে তারা উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। যদিও তারা প্রথমে অন্য সম্পর্কে আবদ্ধ ছিলেন, তবুও মন দিয়ে বসেন একে অপরকে। এরপর ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও বিয়ে করেন তারা। কেটে গিয়েছে ২২ বছর, তবে এতোদিন পর হঠাৎ করেই তাদের বিবাহবিচ্ছেদের কথা শোনা গেল।

সকলেই জানেন ছেলেমেয়ে নিয়ে তাদের সুখের সংসার, তবে এমন কি হল যে বিয়ে ভাঙতে চললেন তারা? আসুন জেনে নিই সত্যিটা। আসলে জানা গিয়েছে মেয়ে নাইশার সাথেই নাকি বেশিরভাগ সময় কাটান কাজল। তাও আবার এখানে নয়, সুদূর সিঙ্গাপুরে। শুধু তাই নয় শোনা যাচ্ছে এক ঘরেও নাকি থাকেন না তারা।

তবে এই জল্পনার অবসান ঘটিয়ে রহস্যভেদ করেছেন স্বয়ং কাজল(Kajol)। তার আগত ছবি ‘ত্রিভঙ্গ’এর একটি সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়েছিল, সাম্প্রতিক করোনা আবহে লকডাউন কীভাবে কাটালেন তিনি। যার উত্তর দিয়েছেন বেশ মজার ছলে। কাজল(Kajol) বলেন, তিনি অনেক ভাগ্যবতী যে তাদের বাড়িতে চারটে বেডরুম রয়েছে।

তাই নিজেদের মধ্যে সমস্যা হলে বা মন খারাপ হলে আলাদা থাকতে পারেন তারা। এও জানিয়েছেন, সেই সময় নাকি অজয়(Ajay Devgan) ও ছেলেমেয়েদের সাথেও থাকেন না তিনি। এক কথায় বলতে গেলে একান্তে সময় কাটাতে কোনোরকম অসুবিধা হয় না তার। এভাবেই লকডাউন কেটে গিয়েছে কাজলের(Kajol)। এছাড়া বেশিরভাগ সময় কেটেছে মেয়ের সাথে। যা শুনে সবাই মনে করছেন হয়তো বিবাহবিচ্ছেদের পথে এগোচ্ছেন তারা।

Related Articles