বিনোদন

করিনা’র সহ্য হয়নি বিপাশার হটনেস, নিজেকে কন্ট্রোল না করতে পেরে রাগে যা করেছেন অভিনেত্রী

বলিউডে এমন কিছু অভিনেতা ও অভিনেত্রী আছেন যাদের মধ্যে সম্পর্ক যেমন বেজায় মধুর, অপরদিকে এমন কয়েকজন আছেন যারা একে অপরের চক্ষুশূল। আসলে রিল লাইফে বন্ধু হলেও রিয়্যাল লাইফের গল্প হয় পুরোপুরি বিপরীত। আবার অনেক সময় ভালো সম্পর্কও হয় বাস্তব জীবনে। সেরকমই দুইজন অভিনেত্রী হলেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) ও বিপাশা বসু(Bipasha Basu)।

একসময় তাদের সম্পর্ক এতোটাই খারাপ পর্যায়ে যায় যে, বিপাশাকে চড় মেরে বসেন করিনা। ঘটনাটি ২০০১ সালের, যখন অক্ষয় কুমার, করিনা, বিপাশা ও ববি দেওল অভিনয় করেছিলেন ‘আজনবি’ সিনেমায়। যেখানে বিপাশা বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করে, বেশ প্রশংসিত হয়েছিলেন। যা একদমই সহ্য করতে পারেননি করিনা। ফলে বেশ বড়ো আকারের ঝামেলা শুরু হয় তাদের মধ্যে।

যার ফলে করিনা সিদ্ধান্ত নেন, তিনি আর বিপাশার সাথে স্ক্রীন শেয়ার করবেন না। এমনকি বিপাশাকে ‘কালো বিড়াল’ বলেও কটাক্ষ করেন তিনি। এখানেই শেষ নয়, জনসমক্ষে থাপ্পড় মারেন তাকে। শেষে নাকি ববি দেওল এসে তাদের ঝামেলা মিটিয়েছিলেন। এই ঘটনার পর বহু দিন পর্যন্ত একসাথে দেখা যায়নি তাদের। পরে সঈফের জন্মদিনে বিপাশা এলে, একে অপরকে জড়িয়ে ধরে ঝামেলা মিটিয়ে নেন তারা।

উল্লেখযোগ্য, এনারা দুজনেই বিগত বহু বছর ধরে অভিনয় করছেন বলিউডে। একদিকে করিনা নিজের দক্ষ অভিনয়ের দ্বারা জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। অন্যদিকে বাঙালি তনয়া বিপাশাও বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন। বর্তমানে দু’জনেই বিবাহিত জীবনযাপন করছেন। একজন বিয়ে করেছেন অভিনেতা সঈফ আলি খানকে ও অন্যজন আরেক অভিনেতা করণ সিং গ্রোভরের সহধর্মিণী।

Related Articles