বিনোদন

খোলামেলা দৃশ্যে অভিনয় করে চরম কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী করিনা!

বলি পাড়ার বেবো বলতে সকলেই এক ডাকে চেনেন। তবে এই নামটি শুধু বলিউডের অন্দরে নয়, তার অনুরাগীদের অনেকেই নামটি জানেন। আর তাই এই নামে অনেকেই ডাকেন তাকে। তিনি হলেন অভিনেত্রী করিনা কাপুর খান।

বর্তমানে তিনি দুই সন্তানের মা। তৈমুর, জাহাঙ্গীর ও স্বামীকে নিয়ে ভরা সংসার তার। বয়স ক্রমে বাড়লেও এখনও তিনি দিব্যি নিজেকে ফিট রেখেছেন। তাই এখনও ক্যামেরার সামনে সাবলীল দৃশ্যে অভিনয় করে চলেছেন অভিনেত্রী।

করিনা অভিনয়ের প্রথম দিকে যে সমস্ত ছবিতে অভিনয় করেছেন তার মধ্যে একাধিক জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তিনি তার অভিনয় জীবনে বহুবার চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। তবে দুই একটি সিনেমা রয়েছে যেখানে তাকে নগ্ন হিসেবে অভিনয় করতে দেখা গিয়েছে। ‘কুরবান’ ছবিতে অভিনেত্রীর পিঠ নিয়ে বিতর্ক তৈরি হয়। এরপর তার কাছে হুমকি ম্যাসেজ পাঠান অনেকে।

তবে ‘কুরবান’ ছবির থেকেও তিনি ‘হিরোইন’ ছবিতে অনেকটাই বোল্ড লুকে দেখা দিয়েছিলেন। জানা যায়, অভিনেত্রী ওই দৃশ্যটি করার জন্য রাজি ছিলেন না। জানা যায়, ‘হিরোইন’ ছবির জন্য প্রথম কাস্ট করা হয় ঐশ্বর্যকে। তবে শ্যুটিং কিছুটা এগোনোর পর অভিনেত্রী জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা। এরপরই ঐশ্বর্য সরে আসেন এই ছবির অভিনয় থেকে। সেই স্থানে অভিনয় করেন করিনা।

Related Articles