বিনোদন

অন ক্যামেরায় নগ্ন হয়ে সঙ্গম, প্রস্তাবে সটান না করেছিলেন ঐশ্বর্য, শরীরী যৌনতায় কি কারনে রাজি হয়েছিলেন করিনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে লাইমলাইটে আসেন তিনি। সম্প্রতি আরও একবার তিনি উঠে এসেছেন শিরোনামে।

একটি সাক্ষাৎকারে জানিয়েছেন বলিউডে তার সফর, সুবিধা, অসুবিধা ও সাফল্যের কথা। একসময় মধুর ভান্ডারকর পরিচালিত সিনেমা ‘হিরোইন’এ নগ্ন হতে হয়েছিল তাকে।

সেই অভিজ্ঞতা এখন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আপনি কি জানেন ঐশ্বর্যর(Aishwarya Rai Bachchan) কারণেই তাকে এই দৃশ্যে অভিনয় করতে হয়েছিল?

কি অবাক হলেন তো! আসুন তাহলে খোলসা করেই বলা যাক। আসলে ২০১১ সালে এই সিনেমার জন্য নির্বাচন করা হয়েছিল ঐশ্বর্যকে। তিনি নাকি নিজের গর্ভাবস্থার কথা গোপন করেই এই সিনেমায় অভিনয় করছিলেন।

তবে টানা ৬৫ দিন শ্যুটিং করার পর সেই কথা জানতে পেরেছিলেন পরিচালক। যার ফলে মাঝপথেই শ্যুটিং বন্ধ হয়ে গিয়েছিল সিনেমার। আর তাছাড়াও ওই নগ্ন দৃশ্যে অভিনয় করার জন্য রাজিও ছিলেন না ঐশ্বর্য।

এরপর সেই সিনেমায় অভিনয় করেন করিনা। যদিও তাকে অন্যান্য সিনেমায় বিকিনি পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। তবে নগ্ন অবস্থায় প্রথমবার তাকে দেখা যায় ‘হিরোইন’ সিনেমায়।

যেই কারণে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। দর্শকদের তরফ থেকে তীব্র কটাক্ষ করা হয়েছিল এই অভিনেত্রীকে। তবে এই বিষয়ে করিনা জানিয়েছেন, “দর্শকেরা হয়তো আমাকে এইভাবে দেখার জন্য প্রস্তুত ছিলেন না।

তবে আমি আমার সেরাটা দেওয়ার জন্যই এটা করেছি। তাই লোকে যে যাই বলুক না কেন আমি আমার ১০০ শতাংশ দেওয়ার কারণে গর্বিত।”

Related Articles