বিনোদন

চুপিসারে দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন কারিনা! ভাইরাল একরত্তির ছবি

করিনা কাপুর খানের কোলে একটি বাচ্চা, আর এই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের একটি ফ্যান পেজের তরফে এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, কে এই খুদে! এরপরই ভাইরাল হয়ে যায় এই ছবি। তবে কী করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান পৃথিবীর আলো দেখল! আসলে তা নয়, করিনার কোলে সদ্যজাত বাচ্চাটির নাম তৈমুর এমনটাই কমেন্ট বক্সে লিখেছেন সকলে।

এদিকে বলিউডের বেবোর সৌন্দর্য্য যত দিন যাচ্ছে আরও চুইয়ে পড়ছে। বলিউড অভিনেতা সইফ আলি খান ও করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তান আসতে চলেছে সামনের বছরের প্রথম দিকেই। তাদের সন্তান আসার কথা প্রথম সইফ আলি খানই প্রকাশ্যে আনেন। এদিকে তৈমুর দেখতে দেখতে চার বছরে পড়ল। করোনা আবহের জন্য এবছর জন্মদিন একেবারেই ঘরোয়া ভাবে পালন করল নবাব পরিবার।

তৈমুরের জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়েন করিনা কাপুর খান। মায়ের চাইতে কেউ তৈমুরকে বেশি ভালোবাসতে পারে না এমনই জানিয়েছেন করিনা। আর তার সঙ্গে একের পর এক অদেখা ছবি শেয়ার করেছেন করিনা কাপুর।এদিকে তাদের দ্বিতীয় সন্তান আসার আগেই জোর কদমে কাজ সেরে ফেলছেন সইফ আলি খান।

স্ত্রীর সঙ্গে থাকার পাশাপাশি তিনি ভূত পুলিশ, আদিপুরুষ একের পর শ্যুটিং শেষ করছেন। এর মাঝে বিতর্কেও জড়িয়ে যান সইফ। তিনি আদিপুরুষের রাবন চরিত্রটিকে দয়ালু বলে মন্তব্য করেন। আর এরপর বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। সইফের বিরুদ্ধে ফুঁসে ওঠেন অভিনেতা মুকেশ খান্নাও।

Related Articles