বিনোদনভাইরাল ভিডিও

অভিমান ভুলে মধুর মিলন, ফুলশয্যায় রাধিকাকে আদরে ভরিয়ে দিল কর্ণ

শীতকাল মানেই তো একের পর এক বিয়ে। কান পাতলেই ভেসে আসে সানাই এর ধ্বনি। আর এই তালিকা থেকে বাদ গেলেন না রাধিকা আর কর্ন। সম্প্রতি সাতপাকে বাধা পড়েছেন তারা। আসলে সাতপাকে বাধা আগে পড়লেও এতদিন দুটি মন একসূত্রে বাধা পড়েছে। যারা সিরিয়ালপ্রেমী তারা ইতিমধ্যে বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে। হ্যা জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কি করে বলবো তোমায় এর রাধিকা আর কর্ন।

এই জুটির রাগ অভিমান প্রেম ভালোবাসা দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে পাকাপাকি স্থান করে নিয়েছে এই জুটি। তাই সিরিয়ালে এত বাধা পেরিয়ে অভিমান ভুলে যখন দুজন বিয়ের পিড়িতে বসেছে তখন সেই সম্পর্কের সমীকরন দেখতে আগ্রহী হয়ে উঠেছেন দর্শকরা।

এখন এই জুটির মনে বসন্ত ধরা দিয়েছে। স্বস্তিকার ওরফে কি করে বলবো তোমায় ধারাবাহিকের রাধিকাকে এবার রিল লাইফে চুটিয়ে রোমান্স করতে দেখা যাবে। এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে কর্ন ও রাধিকার ফুলশয্যা পর্ব। এই এপিসোডের একটি দৃশ্য ভাইরাল হয়েছে যেখানে তাদের দুজনকে রোমান্স ও ডান্স করতে দেখা যাচ্ছে। পুরো পর্বটি দেখার জন্য মুখিয়ে আছেন সিরিয়াল প্রেমীরা।

তবে রিয়েল লাইফে রাধিকা ওরফে স্বস্তিকার সাথে গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্ক নিয়ে চলছে গুঞ্জন। বেশ কিছুদিন ধরেই শোভন গাঙ্গুলীর সাথে এদিক-ওদিক ঘুরতে দেখা গেছে অভিনেত্রীকে। বন্ধুত্ব বলে দাবি করলেও রিল দৃশ্যের মতোন কি রিয়েল লাইফেও ধরা দিল বসন্ত!!

Related Articles