বিনোদনভাইরাল ভিডিও

বন্ধ ঘরে রানী চ্যাটার্জির উষ্ণ ছোঁয়ায় নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল, দুজনের হট কেমিস্ট্রি পারদ চড়ালো নেটাগরিকদের মনেও

বর্তমানে বারংবার আলোচনায় উঠে আসছে ভোজপুরি সিনেমা ও তাদের তারকারা। বর্তমানে বলিউড ও দক্ষিণ ভারতের সিনেমার পাশাপাশি ভোজপুরি সিনেমাকে আলোচনায় থাকতে দেখা যাচ্ছে। এই ইন্ডাস্ট্রির বেশ কিছু জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন রানী চ্যাটার্জী। তিনি বেশ কিছু ভোজপুরি সিনেমাতে অভিনয় করেছেন। ভোজপুরি সিনেমা সম্পর্কে যাদের ধারণা রয়েছে তারা এই অভিনেত্রীকে সহজেই চিনবেন।

রানী ‘মাস্তরাম’ ধারাবাহিকে অভিনয় করেছেন। সাহসী দৃশ্যে অভিনয় করে তিনি আরও জনপ্রিয় হয়ে গিয়েছেন। বর্তমানে অভিনেত্রীর বোল্ড লুক দেখলে সকলেই আকৃষ্ট হন।

তার বয়স যেনো ধীরে ধীরে আরও কমছে। তবে এই পর্যায়ে আসতে অভিনেত্রীকে কম পরিশ্রম করতে হয়নি। তবে শুধু রানী চ্যাটার্জী নন, ভোজপুরি দুনিয়ায় জনপ্রিয় আরও একজন অভিনেতা।

আর সেই অভিনেতা হলেন খেসারি লাল যাদব। তিনি শুধু দেশে নন, তার বিদেশেও রয়েছে প্রচুর অনুরাগী। এর আগে তার একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। তেমনই এবার রানী ও খেসারি স্ক্রীন শেয়ার করেছেন। যেখানে তাদের অন্তরঙ্গ মূহুর্তে দেখা গিয়েছে। সম্প্রতি ‘পাতার পাতার পিওয়া কে’ মিউজিক ভিডিওর মাধ্যমে চর্চায় উঠে এসেছেন তারা।

Related Articles