অফবিটভাইরাল ভিডিও

কিং কোবরাকে যেভাভে জব্দ করলো পুঁচকে কাঠবেড়ালি, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

একজন মায়ের কাছে তার সন্তান কতখানি মূল্যবান, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সন্তানকে রক্ষা করার জন্য তিনি সব করতে পারেন। শুধু তাই নয় সেই কারণে নিজের জীবন বাজি রাখতেও পারেন মায়েরা। অনেক আগে থেকেই এরকম অনেক ঘটনা ঘটে এসেছে। যেখানে দেখা গিয়েছে জীবনের মায়া ত্যাগ করে সন্তানকে রক্ষা করেছেন তার মায়েরা।

এরপর কেটে গিয়েছে অনেক বছর, বর্তমানে এসেছে সোশ্যাল মিডিয়ার যুগ। তবে এই সময়ে দাঁড়িয়েও আমরা সেই একই ছবি দেখতে পাই। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, শুধু মানুষদের ক্ষেত্রেই নয় পশু হোক প্রাণী সবার ক্ষেত্রেই এটি দেখা যায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও।

ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, একটি মা কাঠবিড়ালি নিজের জীবনের তোয়াক্কা না করেই লড়াই করছে এক বিষধর সাপের সঙ্গে। সন্তানের জীবন বাঁচাতে সে পিছপা হয়নি। যদিও তার ক্ষমতার পরিধি তার জানা, তবে সন্তানের জন্য সর্ব শক্তি দিয়ে সে লড়াই চালিয়ে গিয়েছে। তার সাহস দেখে মুগ্ধ নেট দুনিয়া।

ভিডিওটির দ্বারা এটাই স্পষ্ট হয় যে যত কঠিন পরিস্থিতিই হোক না কেন, সন্তানের জন্য মা সব করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বয়ে গিয়েছে কমেন্ট ও রিয়্যাক্টের বন্যা। অনেকেই প্রশংসা করেছেন মা কাঠবিড়ালিটির। এক কথায় বলতে গেলে অবাক হয়ে গিয়েছেন নেট

Related Articles